টাঙ্গাইলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফারুক

97

স্টাফ রিপোর্টার ॥
কোন প্রার্থী না থাকায় টাঙ্গাইলে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি, একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. আতাউল গনি বেসরকারিভাবে তাকে চেয়ারম্যান ঘোষণা করেন। এছাড়া ২নং ওয়ার্ডের (মধুপুর উপজেলা) সাধারণ প্রার্থী খন্দকার শফি উদ্দিনকেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য হিসেবে ঘোষণা করা হয়। একই সাথে প্রতিদ্বন্দ্বি ৫১ জন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

 

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ১২টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বি ৪০ জন প্রার্থী এবং সংরক্ষিত ৫টি ওয়ার্ডে ১১ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এর ফলে প্রার্থীরা প্রচারণা চালাতে পারবেন।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এএইচএম কামরুল হাসান টিনিউজকে জানান, প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা শব্দযন্ত্র ব্যবহার করে প্রচারণা চালাতে পারবেন না। প্রার্থীরা ক্যাম্প, পোষ্টার ও লিফলেট ব্যবহার করতে পারবেন।

উল্লেখ্য, আগামী (১৭ অক্টোবর) জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ১৭২২ জন।

 

ব্রেকিং নিউজঃ