টাঙ্গাইলে বিএনপির একাংশের উদ্যোগে খাবার বিতরণ

80

স্টাফ রিপোর্টার ॥
করোনাভাইরাস মোকাবেলায় চলমান বিধিনিষেধ চলাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থদের মাঝে টাঙ্গাইল জেলা বিএনপির একাংশের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীনের নেতৃত্বে ২ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।
হাসানুজ্জামিল শাহীন বলেন, করোনাভাইরাস ব্যাপকভাবে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। টাঙ্গাইলেও এই ভাইরাসে আক্রমণ থেকে মুক্ত নয়। এই লকডাউনে কর্মহীন হয়ে পরেছে অসহায় মানুষ। এই অসহায়দের কথা ভেবে বিএনপির নেতাকর্মীদের সাথে নিয়ে রান্না করা খাবার বিতরণ করেছি। আমরা এর আগেও মাস্ক বিতরণ করছি ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনকে সচেতন করেছি। আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।
খাবার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, সাবেক প্রচার সম্পাদক বিএনপি নেতা বাবু অমল ব্যানার্জী, যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, সেচ্ছাসেবক দলের সভাপতি তরিকুল ইসলাম ঝলক, সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুবুর রহমান রিপন, মনির হোসেন, যুগ্ম সম্পাদক মামুন খান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক একে এম আব্দুল্লাহ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী লিটন, মিজানুর রহমান সাজু, উজ্জল হোসেন, সদর থানা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বক্কর সিাদ্দকী জুয়েল, যুবনেতা নুরুল ইসলাম রবিন, তৌহিদ লিখন, জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য রিফাত, মাহিসহ বিএনপির অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ব্রেকিং নিউজঃ