টাঙ্গাইলে বসুন্ধরা কিংস দ্বিতীয় বিভাগ লীগে ইলেভেন স্টার ক্লাব ফাইনালে

31

মোজাম্মেল হক ॥
ইলেভেন স্টার ক্লাব ২-১ গোলে নদীয়া স্পোটিং ক্লাবকে পরাজিত করে ফাইনালে উঠেছে। শনিবার (৩০ জুলাই) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত বসুন্ধরা কিংস দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ১ম সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় শুরু থেকেই আক্রমন পাল্টা আক্রমনে ম্যাচ জমে উঠে।

খেলার ২৭ মিনিটের সময় ইলেভেন স্টার ক্লাবের সংঘবদ্ধ আক্রমন থেকে হেডে গোল করে জাহিদ গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। এরপর প্রথমার্ধে কোন দল গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটের সময় বিক্ষিপ্ত আক্রমন থেকে ইলেভেন স্টার ক্লাবের হৃদয় প্লেসিং শটে গোল করে (২-০) গোলের ব্যবধান বাড়িয়ে নেয়। খেলার শেষ মূহুর্তে নদীয়া স্পোটিং ক্লাবের রাহাত সংঘবদ্ধ আক্রমন থেকে একটি গোল করে (২-১) ব্যবধান কমিয়ে আনে। এরপর খেলায় আর গোল না হলে ইলেভেন স্টার ক্লাব জয়লাভ করে ফাইনালে উঠে। সেই সাথে ফাইনালে উঠার পুরষ্কার স্বরুপ টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের ইলেভেন স্টার প্রথম বিভাগ ফুটবল লীগে উত্তীর্ন হয়েছে।

আগামী ৫ আগষ্ট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ইলেভেন স্টার ক্লাবের খেলোয়াড়রা হলেন- দিদার, আশিক(অধিনায়ক), মিলন, মানিক, রাহুল, জাহিদ, রাকিব, দেবজিৎ. জিহাদ/সবুজ, হৃদয়, ও রাকিব-২/সাগর। নদীয়া স্পোটিং ক্লাবের খেলোয়াড়রা হলেন- রবিন, হোছাইন, শাহরিয়ার, সোহেল, মনির, প্রিতম, রাতুল(অধিনায়ক), রিমন, ফাহাদ/শয়ান, আজিজুল ও রহমত। খেলায় রেফারী ছিলেন- নুর নবী, সহকারী রেফারী মমিরুল ইসলাম, মহিউদ্দিন ও মমিনুর রহমান। রবিবার (৩১ জুলাই) দ্বিতীয় সেমিফাইনাল খেলবে মসজিদ রোড ক্লাব বনাম প্যাডাডাইস গ্রীন ক্লাব।

ব্রেকিং নিউজঃ