টাঙ্গাইলে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে শিরোপা নির্ধারণ ম্যাচ

87

মোজাম্মেল হক ॥
সুপারলীগের শেষ ম্যাচে বুধবার (১০ নভেম্বর) বিকালে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগের শিরোপার নিষ্পত্তি হবে। জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত শিরোপা নির্ধারিত ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণের কথা রয়েছে স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে জেলা প্রশাসক ড. আতাউল গণি ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
সুপারলীগের শেষ ম্যাচের পূর্ব পর্যন্ত ইয়ুথ ক্লাব ৪টি করে ম্যাচে অংশগ্রহণ করে ৩টি মাচে জয়লাভ এবং ১ ম্যাচে ড্র করে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। নিকটতম প্রতিদ্বন্দ্বী মুসলিম রেনেসাঁ ক্লাব ৪টি ম্যাচে অংশগ্রহণ করে ২টি ম্যাচে জয়লাভ, ১টি ম্যাচে ড্র এবং ১ ম্যাচে পরাজয়ে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ইয়ুথ ক্লাবকে পরাজিত করলে তাদেরও পয়েন্ট হবে ১০। সেক্ষেত্রে দু’দলইকেই যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষনা কিংবা প্লে-অফ আয়োজন করতে পারে।
ইয়ুথ ক্লাব সুপারলীগে ৭ গোল করে বিপরীতে কোন গোল হজম করেনি। আর মুসলিম রেনেসাঁ ক্লাব ১১টি গোল করে বিপরীতে ২টি গোল হজম করেছে। এই লীগের তৃতীয় দল উদয়ন ক্রীড়া চক্র ৫ ম্যাচে অংশগ্রহণ করে ২টি ম্যাচে জয়লাভ, ১টি ম্যাচে ড্র এবং ২ ম্যাচে পরাজয়ে ৭ পয়েন্ট অর্জন করেছে। উদয়ন ক্রীড়া চক্র ৭টি গোল করে ৬টি গোল হজম করেছে। ভাসানী ক্লাব ৫ ম্যাচে অংশগ্রহণ করে ২ ম্যাচে জয়লাভ ও ৩ ম্যাচে পরাজয়ে ৬ পয়েন্ট নিয়ে ৪র্থ স্থান। ভাসানী ক্লাব ৫টি গোল করে, বিপরীতে ১১টি গোল হজম করেছে এবং আকুরটাকুর যুব সংঘ ৫ ম্যাচে অংশগ্রহণ করে ১ ম্যাচে জয়লাভ ৩টি ম্যাচে ড্র এবং ১টি ম্যাচ পরাজিত হয়ে ৬ পয়েন্ট নিয়ে ৫ম স্থান। আকুরটাকুর যুব সংঘ ৬টি গোল করে ৬টি গোল হজম করেছে। সুপারলীগের শেষ দল পুলিশ দল ৫ ম্যাচে ৪টি ম্যাচে পরাজয় এবং ১ ম্যাচে জয়লাভ করে ৩ পয়েন্ট অর্জন করেছে। তারা ১৫টি গোল হজম করে ৪টি গোল দিতে পেরেছে।

 

ব্রেকিং নিউজঃ