টাঙ্গাইলে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে ইয়ুথ ক্লাব সুপারলীগে

336

মোজাম্মেল হক ॥
সাবালিয়া ক্রীড়া চক্রকে ৬-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে ইয়ুথ ক্লাব টানা দ্বিতীয় ম্যাচ জয়লাভ করে সুপারলীগের পথে। শনিবার (২ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ফুটবল ফেডারেশন (ডিএফএ) আয়োজিত বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগের “খ” গ্রুপের ম্যাচ অনুষ্ঠিত হয়।
রেফারীদের নির্বাচনের কারণে ৪ দিন বিরতির পর এ দিনের খেলায় ইয়ুথ ক্লাবের ছন্দময় ফুটবলের কাছে পাত্তাই পায়নি সাবালিয়া ক্রীড়া চক্রের ফুটবলারা। খেলার ৪ মিনিটের সময় ইয়ুথ ক্লাবের শাহীন চমৎকার প্লেসিং শটে সাবালিয়া ক্রীড়া চক্রের গোলরক্ষককে পরাস্ত করে (১-০) দলকে এগিয়ে নেয়। খেলায় পিছিয়ে পড়ে সাবালিয়া আক্রমন করে খেলতে থাকে এবং খেলার ১১ মিনিটের সময় সাবালিয়ার সম্পুল গোল করে (১-১) সমতা আনে। সমতা বেশীক্ষণ রাখতে পারেনি সাবালিয়া ক্রীড়া চক্র। ২২ মিনিটের সময় ইয়ুথ ক্লাবের রাশেদ গোল করে (২-১) আবারো দলকে এগিয়ে নেয়। ২৫ মিনিটের সময় শাহীন দলের পক্ষে তৃতীয় গোল করে (৩-১) দলকে এগিয়ে নিলে খেলার ৩১ ও ৩৩ মিনিটের সময় একই দলের হামিদুর ২টি গোল করে (৫-১) ব্যবধান বাড়িয়ে নিলে প্রথমার্ধ শেষ হয়। খেলার দ্বিতীয়ার্ধ নিষ্প্রাণ। এ সময়ে খেলায় মাত্র একটি গোল হয়। খেলার ৪৬ মিনিটের সময় ইয়ুথ ক্লাবের শাহীন দলের পক্ষে ৬ষ্ঠ গোল করে (৬-১) তার হ্যাটট্রিক পূরণ করে।
ইয়ুথ ক্লাব- ইসলাম, নিত্য, ইমন/সৌরভ, বাপ্পি, মিজান, রুবেল, রিফাত, সোহাগ, রাশেদ/শাওন, হামিদুর/রুবেল ও শাহীন।
সাবালিয়া ক্রীড়া চক্র- হান্নান, বিল্টু/জনি, মেহেদী, জামিল, লতিফ, সুম্মল, রোমান, লাভলু, লাল মিয়া, বাবলু ও রামিন।
রেফারী- টাইগার নজরুল ইসলাম। সহকারী- রুবাই হাসান, হারুন অর রশীদ ও আমেনা খাতুন। রোববার (৩ অক্টোবর) খেলায় অংশগ্রহণ করবে- জুনিয়র ফুটবল ক্লাব বনাম ভাসানী ক্লাব।

 

 

 

 

ব্রেকিং নিউজঃ