টাঙ্গাইলে বঙ্গবন্ধু প্রিমিয়ার ক্রিকেটে ইয়ং স্পোটিং জয়ী

113

মোজাম্মেল হক ॥
স্কয়ার ক্লাবকে ৬ উইকেটে পরাজিত করে টানা দ্বিতীয় ম্যাচ জয়লাভ করল ইয়ং স্পোটিং ক্লাব। মঙ্গলবার (৩০ মার্চ) সকালে জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের “খ” গ্রুপের ম্যাচে ইয়ং স্পোটিং ক্লাব ও স্কয়ার ক্রিকেট ক্লাব মুখোমুখি হয়।
খেলায় টস ইয়ং স্পোটিং ক্লাব প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। জবাবে টসে পরাজিত হয়ে স্কয়ার ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮০ রান করে। দলের পক্ষে শান সর্বোচ্চ ৩৮ ও জহির দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করে। বোলিংয়ে বিজয়ী ইয়ং স্পোটিং ক্লাবের দ্রুব ও মিলন যথাক্রমে ৩০ ও ৩১ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে ইয়ং স্পোটিং ক্লাব ৩০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৪ রান করে জয়লাভ নিশ্চিত করে। দলের পক্ষে নাজমুল সর্বোচ্চ ৪২ ও দ্বিতীয় সর্বোচ্চ নাজমুল হোসেন মিলন করেন অপরাজিত ৪০ রান। বোলিংয়ে বিজিত স্কয়ার ক্রিকেট ক্লাবের পক্ষে জহির ও সজিব যথাক্রমে ২৬ ও ৬৯ রানে ২টি করে উইকেট দখল করে।
ইয়ং স্পোটিং ক্লাব ৩ টি খেলায় অংশগ্রহণ করে প্রথম ম্যাচ থানাপাড়ার কাছে পরাজিত হয়ে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ সিটি ক্লাব ও স্কয়ার ক্রিকেট ক্লাবকে পরাজিত করে ৪ পয়েন্ট পেয়েছে। আর স্কয়ার ক্রিকেট ক্লাব ৩টি ম্যাচে অংশগ্রহণ করে তিনটি ম্যাচেই পরাজিত হয়।
খেলায় আম্পায়ার ছিলেন- রিপন সরকার ও তমাল বিহারী দাস এবং স্কোরার ছিলেন রাজীব খান। বুধবার (৩১ মার্চ) খেলায় অংশ নিবে- প্রগতিশীল স্বদেশী সংঘ বনাম প্যাড়াডাইসপাড়া স্পোটিং ক্লাব।

 

ব্রেকিং নিউজঃ