টাঙ্গাইলে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে সিটি ক্লাবের টানা দ্বিতীয় জয়

182

মোজাম্মেল হক ॥
থানাপাড়া ক্লাবকে ৭ উইকেটে হারিয়ে সিটি ক্লাব টানা দ্বিতীয় জয় পেল। ৫ দিন বিরতির পর বৃহস্পতিবার (১২ জানুয়ারী) জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের “ক” গ্রুপের খেলায় শিরোপা প্রত্যাশী দুই দলের ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলায় সিটি ক্লাব টসে জয়লাভ করে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। ৪০ ওভার (কার্টেল) ম্যাচে টসে হেরে থানাপাড়া ক্লাব প্রথমে ব্যাটিং করে ৩৮.৪ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে দিপ্র সর্বোচ্চ ৫৩ ও রনি ৫২ রান করে। বোলিংয়ে বিজয়ী সিটি ক্লাবের মারুফ ১৯ রানে ৩টি, সাদ্দাম ৩৫ রানে ২টি এবং রানা ১২ রানে ১টি উইকেট দখল করে।




জবাবে সিটি ক্লাব ৩২.১ ওভারের সময় বির্তকিত আম্পায়ারিংয়ের প্রতিবাদ জানিয়ে থানাপাড়া ক্লাব মাঠ ত্যাগ করে। তখন সিটি ক্লাবের দলীয় সংগ্রহ ছিল ৩ উইকেটে ১২৯ রান। থানাপাড়া ক্লাবকে মাঠে ফিরে খেলায় অংশ নেয়ার জন্য জেলা ক্রীড়া সংস্থার য্গ্মু সম্পাদক ও ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন আহবান করলেও থানাপাড়া ক্লাবের ম্যানেজার আজমির খান খেলার আম্পায়ার উত্তম সরকারের পক্ষপাতমূলক আম্পায়ারিং সম্পর্কে অভিযোগ করে তার দল নিয়ে মাঠ ত্যাগ করে।




পরে আম্পায়ারের সিদ্ধান্তমতে সিটি ক্লাব ৭ উইকেটে জয়লাভ করেছে বলে জানা যায়। সিটি ক্লাবের পক্ষে রাজিব সর্বোচ্চ অপরাজিত ৩৭ রান করে ও আবিদ ২৮ রান করে। বোলিংয়ে থানাপাড়া ক্লাবের রিজান ও সালমান ১টি করে উইকেট দখল করে।
খেলায় আম্পয়ার ছিলেন- সাইফুল ইসলাম লিটন ও উত্তম সরকার এবং স্কোরার মাসুদুর রহমান খোকন।
শুক্রবার (১৩ জানুয়ারি) খেলায় অংশগ্রহণ করবে- থানাপাড়া ইষ্টার্ন স্পোটিং ক্লাব ও কাপাপো ক্রীড়া চক্র।

ব্রেকিং নিউজঃ