টাঙ্গাইলে প্রাথমিকে ৯৯.৩৭% জেএসসিতে ৯২.৭৩% পাশ

188

wb all exam resultআব্দুল্লাহ আল নোমানঃ
টাঙ্গাইলে জেএসসি ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নিজ নিজ বিদ্যালয়ে এ ফলাফল দেয়া হয়।
প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জেলার পাসের হার ৯৯.৩৭। মোট পরিক্ষার্থী ছিল ৭২৯৮৪ জন। পরীক্ষায় অংশগ্রহণ করে ৭১০৫৮ জন।   পাসের সংখ্যা ৭০৬১১। মোট জিপিএ-৫ পেয়েছে ৮০৩৮ জন ।
এর মধ্যে টাঙ্গাইল সদরে জিপিএ-৫ পেয়েছে ১৫৯৪ জন, পাসের হার ৯৯.৪৭ জন। ঘাটাইলে জিপিএ-৫ পেয়েছে ৮৯৩ জন, পাসের হার ৯৯.৭১%। সফিপুরে জিপিএ-৫ পেয়েছে ৬৫৯ জন, পাসের হার ৯৯.৪৯%। গোপালপুরে জিপিএ-৫ পেয়েছে ৬০০ জন, পাসের হার ৯৯.৭৫%। বাসাইলে জিপিএ-৫ পেয়েছে ৩২৭ জন, পাসের হার ৯৮.৭০%। দেলদুয়ারে জিপিএ-৫ পেয়েছে ৪০৯ জন, পাসের হার ৯৯.৬৯%।  মির্জাপুরে জিপিএ-৫ পেয়েছে ৮০০ জন, পাসের হার ৯২.২২%। কালিহাতীতে জিপিএ-৫ পেয়েছে ৭৭০ জন, পাসের হার ৯৮.৮৭%। মধুপুরে জিপিএ-৫ পেয়েছে ৪৬৭ জন, পাসের হার ৯৯.৪৬%। নাগরপরে জিপিএ-৫ পেয়েছে ৪৪৫ জন, পাসের হার ৯৮.৭৭। ভূঞাপুরে জিপিএ-৫ পেয়েছে ৪১৬ জন, পাসের হার ৯৯.৬৪%। ধনবাড়ীতে জিপিএ-৫ পেয়েছে ৬৫৮ জন, পাসের হার ১০০% ।
টাঙ্গাইলে জেএসসি পরীক্ষায় পাসের হার ৯২.৭৩%, জিপিএ-৫ পেয়েছে ৭০৮৫।
এ বিষয়ে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন) মুনিরা সুলতারা বলেন, আগের থেকে এ বছর পাসের হার বেশি। এই ফলাফলে আমরা সন্তুষ্ট। ছাত্র-ছাত্রীদের অক্লান্ত পরিশ্রমে এই ভালো ফলাফল করা সম্ভব হয়েছে।

ব্রেকিং নিউজঃ