টাঙ্গাইলে প্রথম মাদকদ্রব্য আইসসহ দুই মাদক কারবারি আটক

141

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে প্রথম মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ আইসসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) ডিবি পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ৫০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার (২২ জুন) বিকেলে উপজেলার মির্জাপুর ক্যাডেট কলেজ সংলগ্ন হলিদ্রাচালা এলাকা থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) ডিবি পুলিশের অফিসার ইনচার্জ দেলওয়ার হোসেন এ বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতরা হলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আরিফুজ্জামান (৩৫), গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার বিল্লাল হোসেনের ছেলে কামরুজ্জামান (২৪)। এসময় ২৮ লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১ হাজার পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) ডিবি পুলিশের অফিসার ইনচার্জ দেলওয়ার হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার মির্জাপুর উপজেলার মির্জাপুর ক্যাডেট কলেজ সংলগ্ন হলিদ্রাচালা এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ