টাঙ্গাইলে পুলিশ ট্রেনিং সেন্টারে উদ্যোগে ফ্রি হেলথ্ ক্যাম্প

59

স্টাফ রির্পোটার ॥
টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে উদ্যোগে ফ্রি হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত টাঙ্গাইলের (পিটিসি) কো-অপারেটিভ সোসাইটি (বিকিকিনি), পুলিশ ট্রেনিং সেন্টারের আয়োজনে টাঙ্গাইলে কর্মরত কমকর্তা-কর্মচারী, সিভিল স্টাফ, সাপোর্টিং স্টাফ ও পিটিসির পার্শ্ববর্তী প্রায় ১২০০ জন স্থানীয় গরীব, দুস্থ ও অসুস্থ জনগণকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। এসময় স্থানীয় জনগণকে বিনামূল্যে চিকিৎসা প্রদানের পাশাপাশি বিনামূল্যে মাস্ক, স্বাস্থ্য সামগ্রী ও ঔষধপত্র বিতরণসহ মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিঃ এবং সোনিয়া নাসিং হোম এর সহযোগীতায় ইসিজি, ব্লাডের বিভিন্ন টেষ্টসহ অন্যান্য প্যাথলজিক্যাল পরীক্ষা করা হয়।
এসময় ফ্রি হেলথ্ ক্যাম্পের উদ্বোধন করেন পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলের কমান্ড্যান্ট (ডিআইজি) এনডিসি ময়নুল ইসলাম।
এসময় আরও উপস্থিত ছিলেন পিটিসি’র ডেপুটি কমান্ড্যান্ট (অতিঃ ডিআইজি) মাহবুবুর রহমান, পুলিশ সুপার (ট্রেনিং) কমান্ডার হাসান শওকত আলী, পিটিসির আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার (প্রশাসন) কমান্ডার মোহাম্মদ শহিনুর আলম খান, পিটিসির সালমা সৈয়দ পলি, পিটিসির অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাজীবুল হাসানসহ পিটিসির অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।
উদ্বোধনী অনুষ্ঠানের পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলের কমান্ড্যান্ট (ডিআইজি) এনডিসি ময়নুল ইসলাম বলেন, অতীতের ন্যায় ভবিষ্যতেও সমাজের অসহায়, গরীব ও দুস্থ মানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সবশেষে উক্ত ক্যাম্পটি সফলভাবে পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এসময় মেডিকেল অফিসার ডাঃ মুহাম্মদ আবুল ফাত্তাহ, মেডিকেল অফিসার ডাঃ ফারজানা জামানমুনা, মেডিকেল অফিসার ডাঃ কিশলয় সাহা, মেডিকেল অফিসার ডাঃ নাসরীন আক্তার, মেডিকেল অফিসার ডাঃ তারিফ ফারহানা, মেডিকেল অফিসার ডাঃ মোঃ হারুন-আর-রশিদ রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন ।
ফ্রি হেলথ্ ক্যাম্পের সহযোগীতায় ছিল মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিঃ, থানাপাড়া, সোনিয়া নাসিং হোম।

ব্রেকিং নিউজঃ