টাঙ্গাইলে পদ্মা সেতু ফুটবল প্রতিযোগিতায় বিজয়ী হলো জেলা প্রশাসন

95

মোজ্জামেল হক ॥
দেশের দক্ষিণাঞ্চলের সংযোগ সেতু ঐতিহাসিক পদ্মা সেতু উদ্বোধনের আমেজে জাঁকজমকভাবে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো পদ্মা সেতু ফুটবল প্রতিযোগিতা। শনিবার (২৫ জুন) বিকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনা ও সহযোগিতায় পদ্মা সেতু প্রতিযোগিতার প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে জেলা প্রশাসন ফুটবল একাদশ বনাম টাঙ্গাইল পৌরসভা ফুটবল একাদশ।

তীব্র প্রতিদ্বন্দিপূর্ন প্রীতি ফুটবল ম্যাচে জেলা প্রশাসন ফুটবল একাদশ আলীমের দেওয়া একমাত্র গোলে টাঙ্গাইল পৌরসভা ফুটবল একাদশ হারিয়ে জয়লাভ করে। খেলার শুরু থেকে মাঠে উপস্থিত থেকে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড. আতাউল গনি ফুটবল খেলোয়াড় ও কর্মকর্তাদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন অর রশীদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু ও যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন ও ইফতেখারুল অনুপম।
খেলায় যারা অংশগ্রহণ করেছে, তারা হলো- জেলা প্রশাসন ফুটবল- শাহাজাহান, শাহীন, দেলোয়ার, বাসার, রতন দাস, ইমরান, আব্দুল আলীম, আনোয়ার, পারভেজ, ডাঃ আতিক, নুর এলাহী, সিরাজ, শাহরিয়ার, আসলাম ও কামরুল।

টাঙ্গাইল পৌরসভা ফুটবল- সিরাজুল হক আলমগীর, টয়, গোবিন্দ, ইউসুফ, শফিক, দেলোয়ার, আরিফ আকন্দ, সংগ্রাম, করিম, শিমুল, অয়ন, জুয়েল খান, তাসফিক, সোহেল, সাইফুল, রঞ্জন, হারুন, উত্তম ও হাবিব।
রেফারী- আলী হোসেন, সহকারী রেফারী- হারুন অর রশীদ ও সৈয়দ মোহাম্মদ আলী বেল্লাল।

 

ব্রেকিং নিউজঃ