নানা কর্মসুচীর মধ্য দিয়ে পালিত হচ্ছে ভাসানীর ৩৯তম মৃত্যুবাষির্কী

141

123মাসুদ আব্দুল্লাহ/ফাহাদ শাওনঃ
টাঙ্গাইলে মঙ্গলবার (১৭ নভেম্বর) নানা কর্মসুচীর মধ্যদিয়ে পালিত হচ্ছে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৩৯ তম মৃত্যুবাষির্কী । দিবসটি উপলক্ষে দেশ-বিদেশ হতে আগত মওলানা ভাসানী ভক্তদের পদচারনায় মুখোরিত হয়ে উঠেছে টাঙ্গাইলের সন্তোষে চির নিদ্রায় শায়িত মজলুম জননেতার মাজার প্রাঙ্গন। ভক্তদের দেয়া ভালোবাসার ফুলে ফুলে ছেয়ে গেছে মজলুম জননেতার সমাধিস্থল।
সকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মো. আলাউদ্দিন মজলুম জননেতার মাজারে পুষ্পস্তোবক অর্পন করে দোয়া ও মোনাজাত করেন।
এরপর মওলানা ভাসানীর পরিবারের সদস্য, ভাসানী প্রতিষ্ঠিত সংগঠন খোদা-ই-খেতমদগার,ভাসানী স্মৃতী সংসদ, ভাসানী ফাউন্ডেশন, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন,আওয়ামীলীগ-বিএনপি-জাতীয় পার্টি-জাসদ-ওয়াকার্স পার্টি-ন্যাপ ভাসানী,কৃষক শ্রমিক জনতা লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান,ভাসানী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন  বিভাগের শিক্ষার্থীসহ সর্বস্তরের জনতা মাজারে পুষ্পস্তোবক অর্পন করে দোয়া ও মোনাজাত করেন।
দিনব্যাপী অন্যান্য কর্মসুচীর মধ্যে রয়েছে শোক র‌্যালী, ভাসানী মেলা, বাউল গান,আলোচনা সভা,সকলের মাঝে মওলানা ভাসানীর ঐতিহ্যবাহী রান্না করা খিচুরী বিতরনসহ আরো নানা আয়োজন।

ব্রেকিং নিউজঃ