টাঙ্গাইলে নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে পিচুরিয়া চ্যাম্পিয়ন

145

মোজাম্মেল হক ॥
হাজার হাজার দর্শকবেষ্টিত টাঙ্গাইল সদরে গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

সোমবার (১২ জুলাই) বিকালে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির আয়োজনে ও মৃদুল সংঘের সহযোগিতায় এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন ও টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, নাট্য অভিনেতা আজিজুল হাকিম ও তার স্ত্রী জিনাত হাকিম, মৃদৃল সংঘের সভাপতি এসএম শোয়েব হোসেন নোবেলের সভাপতিত্বে ফাইনাল খেলার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী।

ফাইনাল খেলায় আর্কষণীয় ও ছন্দময় ফুটবল নৈপুন্যে দেখিয়ে সদর উপজেলার বাঘিল ইউনিয়নের পিচুরিয়া যুব সংঘ (৪-১) গোলে কালিহাতী উপজেলার ইলেভেন স্টার ক্লাবকে পরাজিত করে। পিচুরিয়া যুব সংঘে পক্ষে নাইজেরিয়ান স্টাইকার ডুডু ও লাকী ২টি করে গোল করে। ইলেভেন স্টার ক্লাবের একমাত্র গোলটি করে জনসন।
এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের এবারের আসরে ১৬টি অংশ নিয়েছিল। এবার শুরু থেকেই নকআউট ভিত্তিতে এই টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হয়। নকআউট পর্বে বিদায় নেওয়া ১৪টি দলের প্রত্যেকটিকে ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হয়েছে।
দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব এস এম নজরুল ইসলামের স্মরণে বিগত ২০১৮ সাল থেকে অনুষ্ঠিত হচ্ছে ‘এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’।

দুইদলের খেলোয়াড়রা হলেন- পিচুরিয়া যুব সংঘ- কাশেম, মিরন, মুন্নু, শাকিল, তাকওয়া/জনি, ডু-ডু (নাইজেরিয়া) লাকী (নাইজেরিয়া), বানজি (নাইজেরিয়া), ইফান (নাইজেরিয়া), সেফু (নাইজেরিয়া) ও ডায়মন্ড (ঘানা),
কালিহাতী ইলেভেন স্টার ক্লাব- সুমন, রায়হান, সৃমদ্ধ, চাঁন, সানোয়ার, কৃষ্ণ, মামুন, রবিন, মিশু, জনসন ও মুছা (নাইজেরিয়া)।
রেফারী- শেখ ফরিদ, সহকারী রেফারী- নুরে আলম ও মিরাজ চৌধুরী।

 

 

ব্রেকিং নিউজঃ