টাঙ্গাইলে দেহগড়ী শরীরচর্চা ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

78

স্টাফ রিপোর্টার ॥
সুস্থ দেহ সবল মন, গড়ে তুলি উন্নত জীবন, আসুন ব্যায়াম করি, সুস্থ থাকি। এই শ্লোগানকে সামনে নিয়ে টাঙ্গাইলে স্বাস্থ্য সচেতন বিভিন্ন বয়সি মানুষের শরীরচর্চার সংগঠন দেহগড়ি ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ ও বৃক্ষরোপন করা হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) সকালে টাঙ্গাইল স্টেডিয়াম সংলগ্ন ঈদগাহ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এ উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচে পদ্মা দল ও যমুনা দল নামে দুইটি দল অংশগ্রহণ করে। উভয় দলই বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় যমুনা দল (৪-০) গোলে পদ্মা দলকে হারিয়ে জয়লাভ করে। পদ্মা দলের অধিনায়ক ছিলেন রফিকুল ইসলাম এবং যমুনা দলের অধিনায়ক ছিলেন সুব্রত ধর। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় যমুনা দলের রিফাত।
খেলার উদ্বোধন করেন টাঙ্গাইল শতায়ু অঙ্গন ক্লাবের সভাপতি রেজাউর রহমান চঞ্চল। এ সময় উপস্থিত ছিলেন শতায়ু অঙ্গনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, অনিক রহমান বুলবুল, ব্যবসায়ী রিয়াজ উদ্দিন, টাঙ্গাইল প্রি ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক জলি সুলতানা, শুভ সকালের সভাপতি আব্দুল হালিম, দেহগড়ির উপদেষ্টা মন্ডলীর সদস্য সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান প্রমুখ। খেলা শেষে সেরা খেলোয়াড় ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন করা হয়। আয়োজন কমিটির সভাপতি সৈকত আলীর সৌজন্যে সকল অতিথিবৃন্দ ও দেহগড়ির সকল সদস্যদের প্রীতিভোজের আয়োজন করা হয়। খেলা পরিচালনা করেন দেহগড়ির সাধারণ সম্পাদক ও ব্যায়ামের প্রশিক্ষক আনিসুজ্জামান আনিস।

ব্রেকিং নিউজঃ