টাঙ্গাইলে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

99

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (১৮ নভেম্বর) ও শনিবার (১৯ নভেম্বর) এই দুই দিনব্যাপী, জেলা প্রশাসক কার্যালয়ের কাছে জনসেবা চত্বরে এই মেলা অনুষ্ঠিত হয় ।




উদ্বোধনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ওলিউজ্জামান ।




মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ওলিউজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার টাঙ্গাইল এর উপ-পরিচালক শামীম আরা রিনি । অনুষ্ঠানে প্যাভিলিয়ন-১ এর উদ্ভাবনী উদ্যোগ/স্টার্টআপ প্রদর্শনী প্রতিযোগিতায় ০৩ টি গ্রপে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।




মাধ্যমিক গ্রুপে ১ম স্থান অধিকার করেন মধুপুরের শোলাকুড়ি উচ্চ বিদ্যালয়, ২য় স্থান অধিকার করেন ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এবং ৩য় স্থান অধিকার করেন দেলদুয়ারের লাউহাটি এম, এ, এম উচ্চ বিদ্যালয়।

ব্রেকিং নিউজঃ