টাঙ্গাইলে তিন মাদক কারবারী আটক

148

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে তিন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৫ জুলাই) বিকালে বাসাইল উপজেলার করাতিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার সাগরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (২২), গৌরাংগুলা এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে আলমগীর হোসেন (৪৫) ও পাইকদিয়া এলাকার মোসলেম উদ্দিন সুমনের ছেলে রবিউল আলম রনি (২৬)।

এসময় তাদের কাছ থেকে আট লক্ষ পাঁচ হাজার টাকা মূল্যের সাড়ে ৫৭ কেজি গাঁজা, চার হাজার টাকা মূল্যের দুই বোতল বিদেশী মদ, ১টি প্রাইভেট কার, ১টি মোবাইল, ১টি সিম কার্ড এবং নগদ ৪৩০ টাকা সহ হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, তারা বহুদিন ধরে প্রাইভেট কারে বহণ করে মাদকদ্রব্য গাঁজা ও বিদেশী মদ অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক কারবারী ও মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিল। আটককৃত আসামীদের বিরুদ্ধে বাসাইল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (গ) এবং ২৪ (ক) ধারায় একটি করা হয়েছে।

 

 

ব্রেকিং নিউজঃ