টাঙ্গাইলে টিকিট ছাড়া ট্রেন ভ্রমণে ২৪০ যাত্রীকে জরিমানা 

72

স্টাফ রিপোর্টার।।

টিকিট ছাড়া ট্রেনে যাত্রী, হকার, ভিক্ষুক ও হিজড়া ভ্রমণ প্রতি‌রোধ ক‌ল্পে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল‌ স্টেশ‌নে অ‌ভিযা‌ন চালিয়েছে পাকশি। এ অভিযানে একদিনে ২৪০ জন যাত্রী‌কে জ‌রিমানা করা হ‌য়। এ‌তে জ‌রিমানা ও টি‌কিট মূল্যসহ আদায় হয়েছে ১ লাখ ১২ হাজার ৬৯০ টাকা। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দিনব্যাপি বিনা টিকিটে ট্রেন ভ্রমণরোধে অভিযানের নেতৃত্ব দেন রেলও‌য়ে পাক‌শি বিভাগীয় বা‌নি‌জ্যিক কর্মকর্তা না‌সির উ‌দ্দিন। অভিযানে আরএনবি কমান্ডেন্টসহ বঙ্গবন্ধু সেতু স্টেশনের কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল‌ স্টেশ‌নের প্রধান বু‌কিং সহকা‌রী রেজাউল ক‌রিম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 




রেজাউল ক‌রিম জানান, স্টেশ‌নে অ‌ভিযা‌নের খবর পে‌য়ে বিনা টি‌কিটের যাত্রী‌দের টি‌কেট কাটার হি‌ড়িক প‌ড়ে যায়। এ‌তে ধ‌লেশ্বরী এক্স‌প্রেস ট্রেনের টি‌কিট স্বাভা‌বি‌ক দি‌নের চে‌য়ে ক‌য়েকগুণ বে‌শি বি‌ক্রি হয়। অ‌ভিযা‌নের ফ‌লে ধ‌লেশ্বরী ট্রেনের টি‌কিট ৮০-৯০টি‌র স্থলে বি‌ক্রি হ‌য়ে‌ছে ৩০০‌টি।

তি‌নি আ‌রও জানান, স্টেশ‌নটির সীমানা প্রাচীর না থাকায় বিনা টি‌কে‌টে যাত্রী, হকার, ভিক্ষুক, হিজড়ারা ট্রেনে উ‌ঠে প‌রি‌বেশ নোংরা ক‌রে। ফ‌লে প্রয়োজনীয় লোকবল না থাকায় প্রতিরোধ করা সম্ভব হয় না।




ব্রেকিং নিউজঃ