টাঙ্গাইলে জাতীয় সমাজসেবা দিবস উদযাপিত

41

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণের মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন করা হয়েছে। সোমবার (২ জানুয়ারি) দুপুরে ‘উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজ সেবায়’ প্রতিপাদ্যে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।




টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত পুলিশ সুপার (সখীপুর সার্কেল) রকিবুল রাজ, ডেপুটি সিভিল সার্জন ডা. ফারজানা তাহের মুনমুন, জেলা সমাজ কল্যাণ কমিটির সহ-সভাপতি আনিসুর রহমান। সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক শাহ আলম।




এর আগে জাতীয় সমাজ সেবা দিবস উপলক্ষে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। সভা শেষে তিনজন প্রতিবন্ধীর মাঝে তিনটি হুইল চেয়ার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্রেকিং নিউজঃ