টাঙ্গাইলে জাতীয় প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে অনুষ্ঠিত

97

3265477স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু এলাকার পিকনিক স্পটে জাতীয় প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০১৬ অনুষ্ঠিত হয়েছে । এই ফ্যামিলি ডে উপলক্ষে পুরো এলাকা ঢাকা ও টাঙ্গাইলের হাজারো সংবাদকর্মীর মিলনমেলায় পরিনত হয়্।

২৯ জানুয়ারী শুক্রবার দুপুরে ঢাকা থেকে ‘জাতীয় প্রেসক্লাব এক্সপ্রেস’ নামের একটি বিশেষ ট্রেনে করে পিকনিক স্পটে আসেন জাতীয় প্রেসক্লাবের সদস্য, প্রায় ৮০০ সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যসহ প্রায় আড়াই হাজার সদস্যের একটি দল।

12592443_999738546777155_26897179271239570_nএ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, ইলিয়াস হোসেন, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম, বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, সিনিয়র সাংবাদিক, জাতীয় প্রেসক্লাবের সদস্যরাসহ তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। তাদের সাথে যোগ দেয় টাঙ্গাইলে কর্মরত সাংবাদিকরা।

12661976_999737800110563_2734894008482232196_nফ্যামিলি ডেতে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন,
টাঙ্গাইল সদর পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, টাঙ্গাইলের র্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-৩) এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা এবং টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্যরা তাদের পরিবারবর্গসহ উপস্থিত ছিলেন।

ফ্যামিলি ডেতে দুপুরের খাবারের পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা সঙ্গীত ও নৃত পরিবেশন করেন। সাংস্কৃতিক পর্বের বিশেষ আকর্ষন ছিল টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেনের কন্ঠের বিক্ষাৎ সেই গান “ওরে নীল দড়িয়া অমায় দে রে ছাড়িয়া…”।

পরে ফ্যামিলি ডে-এর বিশেষ আকর্ষণ হিসেবে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের নিয়ে র্যাফেল ড্র-এর আয়োজন করা হয়। র‌্যাফেল ড্র পরিচালনা করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ও টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্যরা। র‌্যাফেল ড্র’র প্রথম পুরুস্কার ২ জনের ঢাকা-লন্ডন-ঢাকা বিমান টিকিট বিজয়ী হয়েছেন টাঙ্গাইলের কৃতি সন্তান দৈনিক জনকন্ঠের সিনিয়র ষ্টাফ  রিপোর্টার জাতীয় প্রেসক্লাবের সদস্য ফিরোজ মান্না। পরে সন্ধ্যায় ঢাকার উদ্দেশে রওনা হন জাতীয় প্রেসক্লাবের সদস্যরা।

ব্রেকিং নিউজঃ