শনিবার, সেপ্টেম্বর 26, 2020
Home টাঙ্গাইল টাঙ্গাইলে গ্রেফতারকৃত শরিয়ত বয়াতির মুক্তির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে গ্রেফতারকৃত শরিয়ত বয়াতির মুক্তির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥
মহানবী, মসজিদের ঈমাম ও ইসলামের নানা বিষয়ে কুরুচিপূর্ণ ও আপত্তিকর বক্তব্যের জেরে টাঙ্গাইলের মির্জাপুরে গ্রেফতারকৃত শরিয়ত সরকার বয়াতির মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে জেলার ফকির মওলা দরবার শরীফের ভক্তবৃন্দ মানববন্ধন কর্মসুচি পালন করে।
এতে বক্তব্য রাখেন মানিকগঞ্জের ফকির মওলা দরবার শরিফের গদিনীসিন পীর শফিয়াল বাশার আর চিশতী নিজামিয়া, ঢাকা পাক পাঞ্জাতন উচ্চতম পরিষদের আহবায়ক শেখ মোকবুল হোসেন, বাউল শিল্পী ফজলু সরকার, শাহাব উদ্দিন, আমীর হোসেন, মামুন রেজা প্রমুখ।
জানা যায়, শরিয়ত সরকার বয়াতি গত (২৪ ডিসেম্বর) ঢাকা জেলার ধামরাই থানাধীন রোহাট্রেক এলাকায় পালা গানের একটি অনুষ্ঠানে মহানবী, মসজিদের ঈমাম ও ইসলামের নানা বিষয়ে আপত্তিকর বক্তব্য করেন বলে অভিযোগ উঠে। গত (৯ জানুয়ারি) শরিয়ত বয়াতির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মির্জাপুর উপজেলার আগধল্যা গ্রামের মাওলানা ফরিদুল ইসলাম বাদী হয়ে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। পরে গত (১১ জানুয়ারি) ভোরে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বাশিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শরিয়ত সরকার বয়াতি মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের পবন মিয়ার ছেলে। পরে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে গত (১৪ জানুয়ারি) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আগামী (১২ ফ্রেরুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য দিন ধার্য রয়েছে।

ব্রেকিং নিউজঃ