টাঙ্গাইলে গালা প্রিমিয়ার ফুটবল লীগের শুভ উদ্বোধন

88

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের গালা মাঠে গালা প্রিমিয়ার ফুটবল লীগের শুভ উদ্বোধন হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) বিকালে সমাজসেবক আব্দুল রশিদ মন্ডল গালা প্রিমিয়ার ফুটবল লীগের উদ্বোধন করেন।
গালা গুড উইল এসোসিয়েশনের সভাপতি আমিনুল ইসলাম বাবুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গালা ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইমরুল হাসান মোন্নাফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গালা গুড উইল এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও রেফারী বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, সমাজসেবিকা সাথী বেগম, ছানোয়ার হোসেন বাবু। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন গালা গুড উইল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান ও টুর্নামেন্টের আহবায়ক সোহেল রানা ও সদস্য সচিব মুসা খান।
প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ফুটবলের উদ্বোধনী খেলায় নবীন প্রবীন ফুটবল একাদশের সাথে মিয়াচাঁন স্মৃতিসংঘের খেলা গোলশূন্য ড্র হয়। দু’দলে যে খেলোয়াড় অংশগ্রহণ করেছে তারা হলেন- নবীন প্রবীন ফুটবল একাদশ- সঞ্জয়, হাফিজুর, হিমেল, খাইরুল, রুবেল, টিটু, শরীফ, সরোয়ার, লাবু, ইয়াসিন ও রহিম। মিয়াচাঁন স্মৃতিসংঘ- নাজমুল, মানিক, নাহিদ, নুর আলম, রিফাত, রাসেল, মনসুর, আরিফুল, রাইসুল, মাসুদ ও নিমাই। শনিবার (২১ নভেম্বর) বিকালে এই মাঠে মুখোমুখি হবে শাহজাহান তালুকদার স্মৃতিসংঘ বনাম কাঞ্চু শেখ স্মৃতি সংঘ।

ব্রেকিং নিউজঃ