টাঙ্গাইলে করোনা শনাক্তের সংখ্যা ১৩ হাজার ছাড়াল

89

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ২০৫ জনের করোনায় মৃত্যু হয়েছে। এছাড়াও উপসর্গ নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ৯২৪ টি নমুনা পরীক্ষা করে ২৫৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ১৪৯ জনের। চলতি মাসের ২৭ দিনে জেলায় করোনায় ৫ হাজার ১৮৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। অপরদিকে মৃত্যু হয়েছে ৯০ জনের। গত জুন মাসে জেলায় ২ হাজার ৯২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ২৬ জনের।
সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, জেলায় একদিনে করোনায় শনাক্তের হার ২৭.৭০ ভাগ। করোনা শনাক্ত হয়ে এ পর্যন্ত সুস্থ হয়েছে ৭ হাজার ৭৯ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১১০ জন। বাড়িতে আইসোলেশন থেকে চিকিৎসা নিচ্ছে ৫ হাজার ৭৫৫ জন। এখন পর্যন্ত মোট ৩৪ হাজার ২৫৫ জনকে কোয়ারেন্টাইনে আনা হয়েছিল। এর মধ্যে ২৮ হাজার ১৩ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। জেলায় এখন পর্যন্ত ৫৯ হাজার ৮৭২ টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। জেলায় মোট শনাক্তের হার ২১.৯৬ ভাগ।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান টিনিউজকে জানান, আবারো জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে। মৃত্যুর বেশির ভাগই বয়ষ্ক এবং আগে কোন রোগে আক্রান্ত ছিল। করোনা প্রতিরোধে সবাইকে সচেতন এবং স্বাস্থবিধি মেনে চলতে হবে।

 

ব্রেকিং নিউজঃ