টাঙ্গাইলে ঈদের ছুটি শেষে অফিস খুললো

70

স্টাফ রিপোর্টার ॥
ঈদের ছুটি শেষ। কর্মস্থলে যোগ দিয়েছেন সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীরা। খুলেছে ব্যাংক-বীমা এবং শেয়ারবাজারও। যদিও অফিস পাড়ায় কর্মচাঞ্চল্য পুরোপুরি আসেনি। এখনো ছুটির আমেজ।

মঙ্গলবার (১২ জুলাই) টাঙ্গালের বিভিন্ন অফিস এলাকায় ঘুরে দেখা গেছে, ঈদের ছুটির পর প্রথম কর্মদিবসে তেমন কর্মব্যস্ততা নেই। নির্ধারিত অফিস সময়ের মধ্যেই অফিসে চলে আসেন কর্মজীবীরা। সহকর্মীরা একে অপরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। ব্যাংকগুলোতেও মানুষের আনাগোনা কম। জরুরি প্রয়োজন ছাড়া লেনদেনও খুব একটা হচ্ছে না।

সোমবার (১১ জুলাই) সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পবিত্র ঈদুল আজহার তিন দিনের ছুটি শেষ হয়। রোববার (১০ জুলাই) সারা দেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হয়। ঈদুল আজহা উপলক্ষে শনিবার, রোববার ও সোমবার সরকারি সাধারণ ছুটি ছিল। ঈদের ছুটির আগের দিন শুক্রবার ছিল সপ্তাহিক ছুটি। বৃহস্পতিবার (৭ জুলাই) ছিল ঈদের আগে শেষ কর্মদিবস। সেই হিসাবে টানা চার দিন ঈদের ছুটি শেষে আজ অফিসে যোগ দিয়েছেন কর্মজীবীরা। আজ সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানও খুলেছে। তবে কর্মক্ষেত্রে বিরাজ করছে ঈদের আমেজ।

এদিকে, ছুটি শেষে ঢাকায় ফিরছেন মানুষ। গতকাল থেকেই ঢাকামুখী স্রোত শুরু হয়েছে। বিশেষ করে টাঙ্গাইলের লোকজন ভোরে বাড়ি থেকে রওনা দিয়ে অফিস করছেন।

 

 

 

ব্রেকিং নিউজঃ