টাঙ্গাইলে ইজিবাইক মালিক-চালকদের ৬ দফা দাবি

134

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল পৌরসভা কর্তৃক বৈধ লাইসেন্সপ্রাপ্ত গণপরিবহন (ব্যাটারি চালিত ইজিবাইক) মালিক-চালক ঐক্য পরিষদ ছয় দফা দাবি বাস্তবায়নের লক্ষে রোববার (২৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে।
দাবিগুলো হচ্ছে- টাঙ্গাইল জেলা রিকশা মালিক সমিতি (রেজি: নং-২২৯৪) কর্তৃক ইজিবাইক মালিক-চালকদের কাছ থেকে চাঁদা আদায় বন্ধ করবে হবে, মেট্রো রিকশা পৌরসভার বাইরে চলাচলের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে, লাইসেন্স বিহীন অবৈধ মেট্রো রিকশা চলাচল বন্ধ করতে হবে, চুরি-ছিনতাই বা হারিয়ে যাওয়া ইজিবাইকের কাগজপত্র পুনরায় উত্তোলন করার পৌর ফি পাঁচ হাজার টাকা থেকে কমিয়ে পাঁচশ’ টাকা করতে হবে, যাত্রী উঠা-নামা করার জন্য শহরের কয়েকটি স্থানে পার্কিং স্টেশন করে দিতে হবে এবং চলাচলের সুবিধার্থে শহরের ফুটপাতকে দখলমুক্ত করতে হবে।
টাঙ্গাইল পৌরসভা কর্তৃক বৈধ লাইসেন্সপ্রাপ্ত গণপরিবহন (ব্যাটারি চালিত ইজিবাইক) মালিক-চালক ঐক্য পরিষদের আহ্বায়ক আরিফুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখিত দাবি সমুহের বিষয়ে টাঙ্গাইলের জেলা প্রশাসন ও পৌরসভাকে দ্রুত ব্যবস্থা গ্রহনের বিশেষ অনুরোধ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভা কর্তৃক বৈধ লাইসেন্সপ্রাপ্ত গণপরিবহন (ব্যাটারি চালিত ইজিবাইক) মালিক-চালক ঐক্য পরিষদের যুগ্ম-আহ্বায়ক আব্দুল লতিফ, সদস্য সচিব জামাল উদ্দিন, সাংগঠনিক সচিব শফিকুল ইসলাম, আজমত আলী প্রমুখ।

ব্রেকিং নিউজঃ