টাঙ্গাইলে ইউপি হিসাব সহকারী কাম-কম্পিটার অপারেটরের কমিটি গঠণ

105

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল জেলা ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটরদের প্রথম বর্ষপূর্তি ও কমিটি গঠণ করা হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) বেলা ১১ টায় টাঙ্গাইল শহরের একটি রেস্টুরেন্টে প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান ও কমিটি গঠন করা হয়েছে।
বর্ষপূর্তি ও কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শরীফ নজরুল ইসলাম। অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল ম্যাটসের জুনিয়র লেকচারার ডাঃ শাহীন সুলতানা জামান, ডিস্ট্রিক ফ্যসিলিটেটর ইমন সরকার, ইবনে সায়েরা কাকলি, বাপসা কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সোহেলুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান শেষে করটিয়া ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর রকি করকে সভাপতি ও বাঘিল ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর খালিদ খানকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটরদের তিন বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
এ সময় নবনির্বাচিত সভাপতি রকি কর বলেন, সরকার দেশের অভূতপূর্ণ উন্নয়ন করেছে। মানুষের সকল মৌলিক চাহিদা পূরণে বদ্ধপরিকর। জনবান্ধন সরকার হিসাবে জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতায়, স্থানীয় সরকারকে আরো শক্তিশালী ও গতিশীল করার লক্ষে ইউনিয়ন পর্যায়ে জনগণের কাঙ্খিত সেবা পৌঁছে দিতে ইউপি সচিবের পাশাপাশি আরো একজন জনবল প্রয়োজন মনে করে ইউনিয়ন পরিষদে ১ জন করে হিসাব সহকারী কাম-কম্পিটার অপারেটর নিয়োগের ঘোষণা দেন। তার ধারাবাহিকতায় টাঙ্গাইল জেলার ১১০টি ইউনিয়ন পরিষদে ১ জন করে হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর নিয়োগ করা হয়।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ