টাঙ্গাইলে আশ্রয়হীনদের ঘর প্রদান করলেন এমপি ছানোয়ার

154

স্টাফ রিপোর্টার ॥
‘‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার” উপহার গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি.আর) কর্মসূচি এর আওতায়-মাধ্যমে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর অধীনে টাঙ্গাইলে আশ্রয়হীনদের মাঝে টিনশেড পাকা ঘর প্রদান করেছেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন ।
শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল পৌরসভার ৪ ও ৫নং ওয়ার্ডে চার আশ্রয়হীনদের মাঝে ঘর প্রদান করা হয়। টিনশেড পাকা ঘরে আছে দুটি রুম, একটি বড় বারান্দা, রান্নাঘর ও শৌচাগার।
এ সময় এমপি ছানোয়ার হোসেন বলেন, আজকে যাঁরা ঘর পেয়েছেন তাঁদের কষ্ট দূর করা এবং তাঁদের মুখের হাসি আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া। স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে লক্ষ্যে ক্ষুধা ও দারিদ্র মুক্ত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ অগ্রণী ভূমিকা পালন করছে।
এ সময় আরোও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মইনুল হোসেন লিন্টু, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম খান, শহর আওয়ামী লীগের প্রচার ও প্রকশনা সম্পাদক কাজী শফিকুল মওলা দোয়েল, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রফিক প্রমুখ।

 

ব্রেকিং নিউজঃ