টাঙ্গাইলে আনুহলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন চেয়ে মানববন্ধন

77

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল সদর উপজেলা হুগড়া ইউনিয়নে আনুহলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের লক্ষে ঘোষিত নির্বাচন অবৈধভাবে বন্ধের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীর অভিভাবকরা।

বুধবার (২৯ জুন) সকালে ইউনিয়নের আনুহলা উচ্চ বিদ্যালয়ের সামনে এলাকাবাসী ও অভিভাবক সদস্যবৃন্দের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে বিক্ষোভ মিছিল নিয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ের সামনে মানববন্ধনে মিলিত হয়।

 

 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আব্দুর রহমান, মজনু, মোস্তফা কামাল, লিয়াকত হোসেন প্রমুখ। এ সময় শফিকুল ইসলাম, আলহাজ¦ সামশাদ, জাহাঙ্গীর হোসাইন, স্থানীয় ইউপি সদস্য শওকত আলী, আব্দুল হালিমসহ এলাকার নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, এ এলাকার খোরশেদ আলম, হাবিবুর রহমান, নূরুল ইসলাম ও শহিদুল ইসলাম কর্তৃক মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন আভিযোগ এনে আনুহলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বাতিল করেছেন। আমরা এই ম্যানেজিং কমিটির নির্বাচনের পক্ষে। আমরার নির্বাচন চাই। তারা বলেছেন আনুহলা উচ্চ বিদ্যালয়ের মাঠে বন্যার পানি প্রবেশ করেছে। তাই কর্তৃপক্ষ এই নির্বাচন বন্ধ করে দিয়েছে। আপনারা সরেজমিনে দেখে আসুন আমাদের বিদ্যালয়ে বন্যার পানি এসেছে কি না।

 

 

 

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শিরাজুল ইসলাম বলেন, এই ইউনিয়নের এলাকাসহ বিদ্যালয়ে বন্যা হয়েছে এ নিয়ে যে প্রতিবেদন লিখে কর্তৃপক্ষের কাছে পাঠিয়েছে। এর প্রতিবেদনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত করেছে কর্তৃপক্ষ। আমাদের স্কুলে কোন বন্যা হয়নি রাস্তা-ঘাট ঠিক আছে ছাত্র-ছাত্রীরা ঠিকমত বিদ্যালয়ের আসতে পারতেছে। ঠিকমত ক্লাশ চলছে। আমি এখানকার স্থানীয় এবং এই বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক। আমি দেখেছি অতীতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠণ করতে কোন প্রকার অসুবিধা হয়নি। কোন মারামারি হানাহানি হয়নি। এখন উনারা কেন এটা লিখলো এটাতো ওনারাই বলতে পারবে। যেহেতু আমার বিদ্যালয় বন্যা হয়নি সেক্ষেত্রে কলসি দিয়ে মাঠে পানি ঢেলে আপনাদেরতো বন্যা দেখাতে পারবো না। আমি চাই সুন্দর পরিবেশে সুষ্ঠু একটি নির্বাচনের মাধ্যমে বিদ্যালয়ে একটি সুন্দর ম্যানেজিং কমিটি গঠিত হোক।

ব্রেকিং নিউজঃ