টাঙ্গাইলে শুরু হচ্ছে শেখ কামাল বাংলাদেশ যুব গেমসের ঢাকা বিভাগীয় খেলা

104

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল স্টেডিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ (অনুর্দ্ধ-১৭) যুব গেমস ঢাকা বিভাগীয় পর্যাযের আন্তঃ জেলা ফুটবল ও এ্যাথলেকিটকস্ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় তরুণ-তরুণীদের ফুটবল ও এ্যাথলেকিটস প্রতিযোগিতা টাঙ্গাইল স্টেডিয়ামে উদ্বোধন হবে বুধবার (১৮ জানুয়ারি) সকাল ১০টায়।




প্রায় ৩৫০ জন ক্রীড়াবিদের অংশগ্রহণে ৫ দিন ব্যাপী ফুটবল ও এ্যাথলেকিটস্ প্রতিযোগিতার উদ্বোধন করবেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টাঙ্গাইল সদরের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ওলিউজ্জামান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।




উদ্বোধনী দিনে যমুনা ও পদ্মা তরুণ গ্রুপের ফুটবল খেলায় প্রথম মুখোমুখি হবে টাঙ্গাইল জেলা বনাম কিশোরগঞ্জ জেলা। বেলা ১১টায় দ্বিতীয় খেলায় শরীয়তপুর জেলা বনাম মুন্সিগঞ্জ, দুপুর ১টায় নরসিংদী বনাম রাজবাড়ী, বিকেল ২.৩০ মিনিটে মাদারীপুর বনাম ফরিদপুর জেলা এবং বিকেল ৪টায় ঢাকা জেলা বনাম মানিকগঞ্জ জেলা। তরুনী গ্রুপের ফুটবল খেলায় সকাল ১০টায় টাঙ্গাইল জেলা বনাম কিশোরগঞ্জ, ১১টায় শরীয়তপুর জেলা বনাম মুন্সিগঞ্জ, দুপুর ১টায় মানিকগঞ্জ বনাম রাজবাড়ী এবং দুপুর ৩.৩০ মিনিটে মাদারীপুর জেলা বনাম গোপালগগঞ্জ জেলা। এছাড়া এ্যাথলেকিটস্ প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের দৌড়, গোলক নিক্ষেপ ও উচ্চ লম্ফ পাশাপাশি অনুষ্ঠিত হয়।

ব্রেকিং নিউজঃ