টাঙ্গাইলে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির উদ্বোধন

164

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল সদর উপজেলা ক্রীড়া সংস্থা (বালক) ৪০-১০ এবং ৪০-১২ পয়েন্টে গোপালপুর ও ধনবাড়ী উপজেলাকে (বালক) হারিয়ে ফাইনালে উঠেছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) জেলা পুলিশ টাঙ্গাইল ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত টাঙ্গাইল আউটার স্টেডিয়ামে দিনব্যাপী “খ” গ্রুপের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়।
দিনের প্রথম ম্যাচে টাঙ্গাইল সদর উপজেলা ক্রীড়া সংস্থা ও গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থা মুখোমুখি হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন। খেলায় টাঙ্গাইল (৪০-১০) পয়েন্টে গোপালপুর ক্রীড়া সংস্থাকে এবং বিকালে টাঙ্গাইল সদর (৪০-১২) পয়েন্টে ধনবাড়ী উপজেলা ক্রীড়া সংস্থাকে (বালক) পরাজিত করে ফাইনালে উঠেছে। দিনের দ্বিতীয় ম্যাচে গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থা (৩২-১৪) পয়েন্টে ধনবাড়ী উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত এবং দিনের প্রথম ম্যাচে টাঙ্গাইল সদরের কাছে পরাজিত হয়ে গ্রুপ রানার্সআপ হয়ে ফাইনালে উঠেছে।
বুধবার (৮ ডিসেম্বর) সকাল ১০টায় বালিকা “ক” গ্রুপে বিভাগে টাঙ্গাইল সদর ক্রীড়া সংস্থা বনাম নাগরপুর ক্রীড়া সংস্থা মুখোমুখি হবে। সকাল ১১টায় “খ” গ্রুপে গোপালপুর ক্রীড়া সংস্থা বনাম ধনবাড়ী ক্রীড়া সংস্থা মুখোমুখি হবে। দুই গ্রুপের বিজয়ী বালিকা দল বিকাল ৪টায় ফাইনালে মুখোমুখি হবে।

ব্রেকিং নিউজঃ