টাঙ্গাইলে অসহায় মানুষকে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান

41

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে দরিদ্র অসহায় শীতার্ত মানুষের দুর্ভোগ লাঘবে এগিয়ে এসেছে ঢাকাস্থ টাঙ্গাইল সদর উপজেলা সমিতি। সংগঠনটির উদ্যোগে সদর উপজেলার দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে বিনামুল্যে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি দেয়া হচ্ছে চিকিৎসা সেবা। এ সেবা পেয়ে খুশী প্রান্তিক গ্রামীণ জনপদের অসহায় মানুষগুলো।
শনিবার (১৪ জানুয়ারী) দিনব্যাপী টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর এলাকায় আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজন করা হয় শীত বস্ত্র বিতরণ ও বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানের। সংগঠনের কর্মকর্তা ও সদস্যরা এদিন ১৭শত দরিদ্র মানুষ ছাড়াও ৯২জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে একটি করে নতুন উন্নতমানের শীতবস্ত্র তুলে দেন।




ঢাকাস্থ টাঙ্গাইল সদর উপজেলা সমিতির সভাপতি ডা. শাহ আলম ছাড়াও দেশের খ্যাতিনামা ৪০ জন চিকিৎসকবৃন্দ বিভিন্ন জটিল রোগের চিকিৎসা সেবা প্রদান করেন। এর পাশাপাশি সকল রোগীকে বিনামুল্যে দেয়া হয় প্রয়োজনীয় ঔষুধ। সম্পুর্ণ বিনামুল্যে এসব সেবা পেয়ে খুশী গ্রামীণ জনপদের অসহায় মানুষগুলো। তারা সংগঠনিটির কর্মকর্তা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ কার্যক্রম প্রতিবছরই অব্যাহত থাকবে বলে জানান সমিতির এই কর্মকর্তা।




ঢাকাস্থ টাঙ্গাইল সদর উপজেলা সমিতির সভাপতি অর্থোপেডিক ও স্পাইন সার্জন অধ্যাপক ডাঃ মোঃ শাহ আলম এর নেতৃত্বে দেশ বরেন্য অভিজ্ঞ বিশেষজ্ঞ চিকিৎসকগণ দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন। এদের মধ্যে মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ রতন চন্দ্র সাহা, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ জলিল আনসারী, প্রিভেন্টিভ মেডিসিন বিভাগের ডাঃ মুসাররাত হক, ডাঃ তানজিমা ইসলাম, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাঃ আজহারুল ইসলাম, সিনিয়র চক্ষু বিশেষজ্ঞ দুলাল চন্দ্র সাহা, পিত্তথলি ও লিভার সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ ইমরুল হাসান খান, ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জন ডাঃ ইমরুল হাসান, জেনারেল ফিজিশিয়ান ডাঃ মিনতি রানী সাহা, স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ সোফিয়া বেগম, শিশু বিশেষজ্ঞ ডাঃ জাহাঙ্গীর আলম, ডেন্টাল সার্জন ডাঃ মির্জা নাহিদা হোসেন বন্যা, অর্থপেডিক সাইন ডাঃ মিন্টু চন্দ্র পাল, জেনারেল ফিজিসিয়ান ডাঃ আল আমিন, জেনারেল ফিজিশিয়ান ডাঃ কামরুজ্জামান সবুজ, জেনারেল ফিজিশিয়ান ডাঃ সানজিদা ইসলাম, জেনারেল ফিজিশিয়ান ডাঃ সামিউল ইসলাম কাফি, মনোরোগ বিশেষজ্ঞ ডাঃ ইব্রাহিম হোসেন জোয়ারদার, জেনারেল ফিজিশিয়ান ডাঃ মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য চিকিৎসকগণ দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন।




এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি সামছুল হক, প্রকৌশলী আব্দুর রশিদ, ঢাকাস্থ টাঙ্গাইল সমিতির মহিলা বিষয়ক সম্পাদক মেহেনিগার হোসেন তন্ময়, লায়ন রবিউল ইসলাম রাজু, আব্দুর নুর রবিন, সমিতির অন্যান্য সদস্য ও জনপ্রতিনিধিসহ আমন্ত্রিত অতিথিরা।

 

 

ব্রেকিং নিউজঃ