টাঙ্গাইলে অটিজম ও প্রতিবন্ধী শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

75

মোজাম্মেল হক ॥
অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের আনন্দ উৎসবে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) সকালে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক কর্মসূচী ২০২১-২২ আওতায় টাঙ্গাইল স্টেডিয়ামে (অনুর্ধ্ব-১৬) বছরের ছেলে-মেয়েদের অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, স্থানীয় প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা নূরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু ও পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মিঞ্জু। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া কর্মকর্তা নুরে এলাহী। খন্দকার নিপুন হোসেনের সঞ্চালনায় অটিজম বিদ্যালয়ের পক্ষে বক্তব্য রাখেন ইসরাত জাহান।
১২টি খেলায় ৪টি অটিজম বিদ্যালয়ের ১০০ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ৪টি বিদ্যালয় অংশগ্রহণ করে। বিদ্যালয়গুলো হলো- হাই কেয়ার (বধির) স্কুল, রান ডেভেলপমেন্ট ফতেপুর অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়, টাঙ্গাইল বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ও টাঙ্গাইল সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম।

 

ব্রেকিং নিউজঃ