টাঙ্গাইলের ৪২টি কেন্দ্রে করোনার দ্বিতীয় ডোজ টিকা প্রদান শুরু

155

জাহিদ হাসান/ সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইল জেলার ৪২টি কেন্দ্রে করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা প্রদান শুরু হয়েছে। টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের জাতীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ১১ টায় কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে গিয়ে তিনি এ টিকা গ্রহণ করেন। এছাড়া বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দ্বিতীয় দফায় করোনা টিকা নিলেন জেলা প্রশাসক ড. আতাউল গনি। এ সময় অন্যান্যের মধ্যে টিকা নেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান প্রমুখ।
সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান টিনিউজকে জানান, জেলার মোট ৪২টি কেন্দ্রে নিবন্ধিত ব্যক্তিদের শরীরে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে। টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নয়টি কেন্দ্র ও বাকি ১১টি উপজেলার প্রতিটি স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি করে বুথ স্থাপন করা হয়েছে। প্রতি বুথে দুইজন করে টিকাদান কর্মী ও চারজন স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করবে। পর্যায়ক্রমে নিবন্ধিত ব্যক্তিদের শরীরে করোনা দ্বিতীয় ডোজ ভ্যাকসিন প্রয়োগ করা হবে।
জেলা প্রশাসক ড. আতাউল গনি টিনিউজকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় আমাদের দেশে টিকা এসেছে। টাঙ্গাইলে আমি প্রথমে টিকা নিয়েছি এবং দ্বিতীয় বার আমি প্রথম নিলাম আর এতে আমি আনন্দিত। আজ থেকে আমি সুরক্ষিত। আমি চাই টাঙ্গাইলে যারা টিকা নেওয়ার জন্য আবেদন করেছেন তারা পর্যায়ক্রমে সবাই টিকা গ্রহণ করবেন।
এদিকে কালিহাতী থানার (ওসি) সওগাতুল আলমও টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম নূরুল আলম খসরু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বাবুল বোস, উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুশান্ত ঘোষ প্রমুখ।

 

 

 

 

ব্রেকিং নিউজঃ