টাঙ্গাইলের মগড়ায় মুরাদ সিদ্দিকীর ঈদ শুভেচ্ছা বিনিময়

500

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন মুরাদ সিদ্দিকী। শুক্রবার (৬ মে ) বিকালে কুইজবাড়ী ঈদগাঁ মাঠে গ্রামবাসীর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে মুরাদ সিদ্দিকী বলেন, আমরা আওয়ামী পরিবারের সন্তান। বঙ্গবন্ধু ভক্ত বঙ্গবীর কাদের সিদ্দিকী যেখানেই থাকুক তিনি আওয়ামী লীগের মানুষ। বঙ্গবন্ধুর জন্য সারা জীবন যৌবন ঝরিয়ে দিয়েছেন। লতিফ সিদ্দিকী ফখর উদ্দিন সরকারের সময় জননেত্রী শেখ হাসিনার পক্ষে ঢাকায় বীরের মত বুক ফুলিয়ে কথা বলেছেন। শেখ হাসিনার মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তারা আমাদের গর্ব।
টাঙ্গাইলবাসীর উদ্দেশ্যে মুরাদ সিদ্দিকী আরো বলেন আমি বারবার আপনাদের কাছে এসেছি নির্বাচন করতে ও মানুষের হকের কথা বলতে। আমার ভোট ছিনতাই করা হয়েছিলো। তারপরেও আমি চাই স্বাধীনতার দল, বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক। ২৫ টি বছর ধরে মানুষের সেবা করে যাচ্ছি। যতদিন বেঁচে আছি আপনাদের পাশেই থাকবো।
শহিদুল ইসলাম পীরের সভাপতিত্বে এ শুভেচ্ছা বিনিময় সভায় বক্তব্য রাখেন ঘাতক দালাল নির্মুল কমিটির টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মনি আরজু, যুবনেতা জাহাঙ্গীর আলম ও জাহিদুল ইসলাম জাহিদ, শ্রমিক নেতা আমিনুল ইসলাম, রেজাউল করিম, আলমগীর হোসেন, উজ্জ্বল হোসেন, মিজানুর রহমান,আকরাম হোসেন,আব্দুর রহিম, আমজাদ হোসেন ও তারেক হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। সভা সঞ্চালনা করেন রমজান সরকার।

 

ব্রেকিং নিউজঃ