টাঙ্গাইলের বাঘিলে গার্মেন্টস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ॥ আহত ৬ জন

182

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক গার্মেন্টস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালের দিকে সদর উপজেলার বাঘিল ইউনিয়নের কৃঞ্চপুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহতের নাম সানু মিয়া (৪০)। সে কৃঞ্চপুর গ্রামের এলফাজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে ছয়জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সানু মিয়া টাঙ্গাইল শহরের সাউদিয়া সুপার মার্কেটে গার্মেন্টেসের ব্যবসায়ী ছিলেন।
নিহতের বড় ভাই আজহার টিনিউজকে বলেন, গ্রামের বখাটে ছেলে ফারুক বুধবার (২৭ মার্চ) রাতে আমার ভাতিজা বাচ্চুর কাছে মোটরসাইকেলের চাবি চায়। চাবি দিতে অস্বীকার করায় ফারুক তার দলবল নিয়ে বাড়িতে হামলা চালিয়ে বেদম মারপিট করে ও বাড়িঘর ভাংচুর করে। এ ঘটনায় আমরা তাদের চাপ সৃষ্টি করলে তারা মিমাংসার কথা বলে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে কৃঞ্চপুর গ্রামের নিজাম ও শরিফুল ইসলাম মিমাংসার কথা বলে আমাদের ফারুকের বাড়িতে নিয়ে যায়। সেখানে পৌছামাত্র পুর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী ফারুক ও তার দলবল নিয়ে আমাদের উপর ঝাঁপিয়ে পড়ে। দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের কুপিয়ে ফেলে রেখে যায়। এ ঘটনায় খবর পেয়ে গ্রামের লোকজন ছুটে এসে আহত অবস্থায় তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সানু মিয়া মারা যান। এর মধ্যে আশংকাজনক অবস্থায় নওশাদ নামের একজনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্যরা হলো- সহিদ মিয়া, আজহার, তারা চাঁন, বাচ্চু ও বাতেন।
টাঙ্গাইল সদর থানার পরিদর্শক (অপারেশন) সালাউদ্দিন টিনিউজকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। হত্যাকারীদের আটক করতে পুলিশ মাঠে কাজ করছে। আশা করছি খুব দ্রুতই হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা সম্ভব হবে।

ব্রেকিং নিউজঃ