টাঙ্গাইলের প্যাড়াডাইস পাড়ায় দুর্গাপূজার প্লাটিনাম জয়ন্তী উদযাপিত হবে

311

স্টাফ রিপোর্টার: আগামী ১ অক্টোবর শনিবার ষষ্ঠি পূজার মধ্য দিয়ে শুরু হবে সনাতন হিন্দু ধর্মালম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। টাঙ্গাইল পৌর শহরের প্যাড়াডাইস পাড়া এলাকার সনাতন হিন্দু ধর্মালম্বীদের উদ্যোগে এ এলাকায় দুর্গাপুজা আয়োজনের ৭৫ বছর পূর্তি উপলক্ষে প্লাটিনাম জয়ন্তী উদযাপন করা হচ্ছে। প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে প্যাড়াডাইস পাড়া শ্রীশ্রী দুর্গা মন্দিরে ছয়দিন যাবৎ বর্নাঢ্য কর্মসুচীর আয়োজন করা হয়েছে। কর্মসুচীর মধ্যে রয়েছে বর্নাঢ্য শোভাযাত্রা, আতশবাজী, আলোচনা সভা, বিশেষ আরতী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন। প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষে এ বছর দেশের বিখ্যাত শিল্পী দিয়ে বৃহৎ আকারের আকর্ষনীয় প্রতিমা তৈরী করা হয়েছে।

৭৫ বছর পূর্তীর উৎসবকে কেন্দ্র করে এলাকার সনাতন হিন্দু ধর্মালম্বী সকল বয়সী মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। এছাড়াও অন্য ধর্মের লোকজনও এ উৎসব উপভোগ করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।
১ অক্টোবর শনিবার ষষ্ঠি পূজার দিন সন্ধা সাত টায় টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন ৭৫ বছর পূর্তির প্লাটিনাম জয়ন্তী উৎসবের উদ্বোধন করবেন। একই সময় তিনি নব-নির্মিত মন্দিরেরও উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে টাঙ্গাইলের বিশিষ্টজনেরা উপস্থিত থাকবেন।
প্যাড়াডাইস পাড়া শ্রীশ্রী দুর্গা মন্দির কমিটির সভাপতি ড. পিনাকী দে, সাধারন সম্পাদক ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন এবং পুজা উৎযাপন কমিটির সম্পাদকদ্বয় গৌতম গৌড়, জয় সাহা ধর্ম-বর্ন নির্বিশেষে সকলকে ৭৫ বছর পূর্তির প্লাটিনাম জয়ন্তী উৎসবে যোগ দিতে এবং প্রতিমা দর্শনের আহবান জানান।

ব্রেকিং নিউজঃ