টাঙ্গাইলের দাইন্যা ও ঘারিন্দা ইউপিতে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী পরিবর্তন

1,073

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল সদর উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ মুহূর্তে দাইন্যা ও ঘারিন্দা ইউনিয়ন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পরিবর্তন করা হয়েছে। এর আগে দাইন্যা ইউনিয়নে সোলায়মান হোসেন মিন্টুকে এবং ঘারিন্দা ইউনিয়নে হোসাইন ছাদাব অন্তুকে মনোনয়ন দেওয়া হয়েছিল।
জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, গত মঙ্গলবার (২৩ নভেম্বর) টাঙ্গাইল সদর উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। এতে ঘারিন্দা ইউনিয়নে হোসাইন ছাদাব অন্তুকে এবং দাইন্যা ইউনিয়নে সোলায়মান হোসেন মিন্টুকে মনোনয়ন দেওয়া হয়। দলীয় মনোনয়নের চিঠি পেয়ে তারা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন। কিন্তু বৃহস্পতিবার (২৫ নভেম্বর) শেষ মুহূর্তে দলের মনোনয়ন বোর্ড এই দুই ইউনিয়নের মনোনয়ন পরিবর্তন করা হয়। ঘারিন্দা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান তোফায়েল আহমেদ এবং দাইন্যা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসেনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়।
টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন মনোনয়ন পরিবর্তনের বিষয়টি টিনিউজকে নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলেই নতুন মনোনয়ন পাওয়া দু’জন রিটার্নিং কর্মকর্তার কাছে তাদের দলীয় মনোনয়নের চিঠি জমা দেন।

 

 

 

ব্রেকিং নিউজঃ