টাঙ্গাইলকে শ্রেষ্ঠ জেলা মধুপুরকে শ্রেষ্ঠ উপজেলা করতে চাই- ডিসি

82

হাবিবুর রহমান, মধুপুর ॥
টাঙ্গাইলে সদ্য যোগদানকারী জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে যার যার অবস্থান থেকে দেশকে ভালোবেসে কাজ করতে হবে। দুর্নীতি মুক্ত দেশ গড়তে আমাদের সকলকে কাজ করতে হবে। তিনি বলেন, আমি ইতিমধ্যেই বিভিন্ন অফিসে সাইনবোর্ড ও অভিযোগ বক্স দিয়েছি, আমি ও আমার অফিস দুর্নীতি মুক্ত। আপনারা সরকারি সেবা নিতে কোনো সুবিধা দিবেন না। যে কোনো প্রয়োজনে আমার মোবাইলে আপনারা ফোন দিবেন। যদি আমি রিসিভ করতে না পারি, তাহলে এসএসএম দিবেন। আমি চেষ্টা করবো দুর্নীতি মুক্ত টাঙ্গাইল গড়তে। বিনা পয়সায় সরকারি কর্মকর্তাদের সেবা দিতে হবে। এ বিজয়ের মাসে তিনি আহবান জানান, উন্নত সমৃদ্ধ ও অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার।




তিনি আরো বলেন, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে সকলের সহযোগিতায় বাংলাদেশের মধ্যে টাঙ্গাইলকে শ্রেষ্ঠ জেলা ও মধুপুরকে শ্রেষ্ঠ উপজেলা করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। যার যার অবস্থান থেকে সর্বোচ্চ শক্তি ও সেবা দিয়ে, সে জায়গায় নিয়ে যেতে চাই। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের মধুপুরে উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুধী সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ীসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।




মধুপুর উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার শামীম ইয়াসমীন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, মধুপুর পৌরসভার মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান, ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরকে, সহকারি কমিশনার (ভূমি) জাকির হোসাইন, মধুপুর থানার ওসি মাজহারুল আমিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক জিহাদী প্রমূখ।




এ সময় মধুপুর সরকারি কর্মকর্তা-কর্মচারী,বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুধীসমাজ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ীসহ নানা শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন আশ্রায়ণ প্রকল্পের দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এর আগে বিকেলে জেলা প্রশাসক মধুপুর উপজেলা পরিষদে পৌছালে উপজেলা প্রশাসন, পৌরসভা ও জনপ্রতিনিধিরা ফুলেল শুভেচ্ছা জানান।

ব্রেকিং নিউজঃ