জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলে ঢাকা পুলিশ ক্লাবের কাছে ৪-২ গোলে টাঙ্গাইলের ইস্ট বেঙ্গল বিধ্বস্ত

202

SAMSUNG DIGITAL CAMERA

ফাহাদ শাওনঃ
টাঙ্গাইল স্টেডিয়ামে সোমবার বিকেলে অনুষ্ঠিত জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় ঢাকার পুলিশ এসি ক্লাব ৪-২ গোলে টাঙ্গাইলের লীগ রানার্সআপ ইস্ট বেঙ্গল ক্লাবকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়েছে। আগামী ১৩ নভেম্বর অনুষ্ঠিত চতুর্থ কোয়ার্টার ফাইনালে ঢাকার পুলিশ এসি ক্লাবের সাথে ঢাকা অগ্রণী ব্যাংক ক্লাবের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।
খেলার প্রথমার্ধে ঢাকা পুলিশ এসি ক্লাব ২-১ গোলে এগিয়ে ছিল। খেলার ৮মিনিটে দলের পক্ষে কমল বা প্রান্ত থেকে ডি-বক্সে ঢুকে প্লেসিং শটে গোলরক্ষককে পরাজিত করে ১-০ গোলে এগিয়ে নেয়। এর ৮ মিনিট পর টাঙ্গাইলের ইস্ট বেঙ্গল ক্লাবের আতিক ডি-বক্সে বল পেয়ে বা পায়ের শটে গোলরক্ষককে পরাজিত করে খেলায় সমতা ফিরিয়ে আনে ১-১ গোলে। এরপর পুলিশ এসি ক্লবের কমল ২১ মিনিটে একক প্রচেষ্টায় গোল করলে তারা ২-১ গোলে এগিয়ে যায়। প্রথমার্ধে ইস্ট বেঙ্গল ক্লাব গোলের তিনটি সহজ সুযোগ নষ্ট করে। পক্ষান্তরে পুলিশ এসি গোলের একটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি।
খেলার দ্বিতীয়ার্ধে পুলিশ এসি পরিকল্পনা মাফিক খেলে প্রাধান্য বিস্তার করে। খেলার ৫১ মিনিটে সংঘবদ্ধ আক্রমন থেকে আমিরুল বা পায়ের শটে ইস্ট বেঙ্গলের গোলরক্ষককে পরাজিত করে দলকে ৩-১ গোলে এগিয়ে নেয়। এর দু’মিনিট পরই পুলিশ এসির কবিরুল সুযোগ সন্ধানী গোল করলে তারা ৪-১ গোলে এগিয়ে যায়। খেলার ৭৮ মিনিটে ইস্ট বেঙ্গল পেনাল্টি লাভ করে। ইস্ট বেঙ্গল ক্লাবের নাইজেরিয়ান ফরোয়ার্ড কামারা পেনাল্টি শটে গোল করে ব্যবধান কমায় ৪-২ গোলে। এর আগে ৬১ ও ৬৬ মিনিটে ইস্ট বেঙ্গল ক্লাব গোলের সহজ সুযোগ পেয়েও নষ্ট করে। পক্ষান্তরে পুলিশ এসি ৬৫ ও ৭৫ মিনিটে দু’টি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়। খেলায় আর কোন গোল না হওয়ায় পুলিশ এসি ক্লাব ৪-২ গোলে জয়লাভ করে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়। আগামী ১৩ নভেম্বর কোয়ার্টার ফাইনালে তারা ঢাকার অগ্রণী ব্যাংক ক্লাবের মোকাবেলা করবে।
খেলোয়াড়দের তালিকা-
পুলিশ এসিঃ আজম খান(অধিনায়ক), রুহুল আমিন,মাহমুদ শামিম, রাশেদুল করিম, আশরাফুল, শামিম,লিটন বর্মন, কবিরুল,আমিরুল, জহিরুল ও কমল।
ইস্ট বেঙ্গল ক্লাবঃ মাসুম, রাশেদুল ইসলাম মনি, সুরঞ্জন বর্মন, কামারা-১, কামারা-২, বাপ্পী, রাসেল,শরীফ, আতিক, ইরান, ইলিয়াছ।
খেলাটি পরিচালনা করেন: ফিফা রেফারী জালাল উদ্দিন, সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন সুজিত কুমার ব্যানার্জি ও শাহ্ আলম।
মঙ্গলবারের খেলা- বিকেএসপি বনাম উত্তর বারিধারা ক্লাব।

ব্রেকিং নিউজঃ