জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলে টাঙ্গাইল ইয়ুথ ক্লাবের বিশাল জয়লাভ

87

000ফাহাদ শাওনঃ
টাঙ্গাইল ষ্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার তৃতীয় খেলায় টাঙ্গাইলের লীগ চ্যাম্পিয়ন ইয়ুথ  ক্লাব ও ঢাকার ইয়ং মেন্স ফকিরাপুল ক্লাবকে নাস্তানাবুথ করে ৫-২ গোলে পরাজিত করেছে। এ জয়ের ফলে টাঙ্গাইল ইয়ুথ ক্লাব কোয়ার্টার ফাইনালে উর্ন্নীত হয়েছে। দলের পক্ষে নাইজেরিয়ান ফরোয়ার্ড ডিডন হ্যাটিক করে। আগামী ১২ নভেম্বর ইয়ুথ ক্লাব কোয়ার্টার ফাইনালে ঢাকার ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে।
খেলার প্রথমার্ধে ইয়ুথ ক্লাব ২-১ গোলে এগিয়ে ছিল। দলের পক্ষে রনি ও ডিডন পরপর দুটি গোল করে দলকে এগিয়ে নেয় ২-০। এরপর থেকে উভয় দলই আক্রমনাত্মক খেলা খেলতে থাকে। ফলে খেলা জমে ওঠে। ইয়ং মেন্স ফকিরাপুলের পক্ষে গালিব গোল করে ব্যবধান কমায় ২-১ করেন। খেলার দ্বিতীয়ার্ধে ইয়ং মেন্স ফকিরাপুলের নাইজেরিয়ান ফরোয়ার্ড এ্যারন গোল করলে খেলায় সমতা ফিরে আসে ২-২ গোলে। ইয়ুথ ক্লাবের নাইজেরিয়ান ফরোয়ার্ড ডিডন বা পায়ের দূরপাল্লার শটে গোল করলে ৩-২ গোলের ব্যবধানে দল এগিয়ে যায়। খেলার ইনজুরি টাইমে ডিডন রক্ষণ ভাগের কয়েকজনকে কাটিয়ে গোল করায় তার হ্যাটিক পূরন হয়। দল ৪-২ গোলে এগিয়ে যায়। খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে ইয়ুথ ক্লাবের রুবেল ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে বা পায়ের জোড়ালো শর্টে গোল রক্ষককে পরাস্ত করে ৫-২ গোলে দলকে এগিয়ে নেয়। অবশিষ্ট সময় আর কোন গোল না হওয়ায় ইয়ুথ ক্লাব ৫-২ গোলে ইয়ং মেন্স ফকিরাপুলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উর্ন্নীত হয়। দর্শকরা খেলাটি আনন্দঘন পরিবেশে উপভোগ করেছে।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন ঢাকার ফিফা রেফারী জসিম উদ্দিন। সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন ফিফা রেফারী নুরুজ্জামান ও শাহ্ আলম।
সোমবারের খেলায় অংশগ্রহণ করবে টাঙ্গাইলের লীগ রানার্সআপ ইস্ট বেঙ্গল ক্লাব ও ঢাকার পুলিশ এসি ক্লাব।

ব্রেকিং নিউজঃ