জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলে ঢাকা টিএন্ডটি ক্লাবের জয়লাভ

139

0000000ফাহাদ শাওনঃ

টাঙ্গাইল স্টেডিয়ামে শনিবার বিকেলে অনুষ্ঠিত জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার দ্বিতীয় খেলায় ঢাকার টিএন্ডটি ক্লাব ট্রাইব্রেকারে (সাডেন ডেথে) ঢাকার আরামবাগ ক্রীড়া সংঘ ক্লাবকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়েছে। আগামী ১১ নভেম্বর দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে ঢাকা টিম বিজেএমসি ক্লাবের বিপক্ষে খেলবে ঢাকা টিএন্ডটি ক্লাব।
শনিবার বিকেলে অনুষ্ঠিত খেলায় নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র থাকে। খেলার প্রথমার্ধে আরামবাগ ক্লাব একাধিকবার গোলের সহজ সুযোগ নষ্ট করে। খেলার ২৩ মিনিটে ডি-বক্সে সুযোগ পেয়েও আরামবাগ ক্রীড়া সংঘের স্ট্রাইকার সাজিদ গোলের সহজ সুযোগ নষ্ট করে। দ্বিতীয়ার্ধের খেলায় উভয় দলই একাধিক গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। সারা খেলায় উভয় গোল রক্ষককেই কোন কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হয়নি। ফলে খেলার নির্ধারিত সময় গোলশূন্য অমীমাংসিত থাকে।
টুর্নামেন্টের নিয়ম অনুযায়ি ফলাফল নিষ্পত্তির জন্য খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারের প্রথম পাঁচটি শট থেকে উভয় দলই ৪টি করে গোল করে। ফলে সার্ডেন ডেথে ফলাফল নিস্পতি হয়। সার্ডেন ডেথে উভয় দলই পেনাল্টি শট মিসের মহড়া দেয়। দুই দলের মোট বাইশ নম্বর শট থেকে ঢাকার টিএন্ডটি ক্লাব গোলরক্ষক মাহবুব হাসান সুমন গোল করলে তার দল (৭-৬) গোলে বিজয়ী হয়ে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়। ট্রাইব্রেকারে টিএন্ডটি ক্লাবের পক্ষে তুর্য, রায়হান, সাজন, সাহেদ, মিলন বর্মন, আলামিন ও মাহবুব হাসান গোল করে। দলের পক্ষে সাদ্দাম, কাবিল, মুন্নু ও রানা গোল করতে ব্যর্থ হয়। পক্ষান্তরে আরামবাগ ক্রীড়া সংঘের পক্ষে ডালিম, সাগর, রনি, সাজিদ, শান্ত ও মিতুল গোল করে। গোল করতে ব্যর্থ হয় ইন্দ্রজিৎ, রিপন, মতিউর, সাইফুল ও সবুজ।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন ঢাকার শহিদুল ইসলাম লালু। সহকারী রেফারী ছিলেন টাঙ্গাইলের সাখাওয়াত হোসেন ও সুলতান মাহমুদ।
আগামীকালের খেলায় অংশগ্রহণ করবে- ঢাকা ইয়ংমেন্স ফকিরাপুল ক্লাব বনাম টাঙ্গাইল প্রথম বিভাগ লীগ চ্যাম্পিয়ন ইয়ুথ ক্লাব।

ব্রেকিং নিউজঃ