জেলা পরিষদ নির্বাচনে মির্জাপুরে সদস্য পদের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে

408

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ১০ নং ওয়ার্ডে মির্জাপুর উপজেলায় প্রতিদ্বন্দ্বী সদস্য প্রার্থীদের প্রচারণা জমে উঠেছে। প্রার্থীরা প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রত্যন্ত অঞ্চলে থাকা ইউনিয়ন পরিষদ ও ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এ ওয়ার্ডে সদস্য পদে ৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

প্রতিদ্বন্দ্বীতারা প্রার্থীরা হলেন- মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ (অটোরিক্্রা), উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মহেড়া পেপার মিলের চেয়ারম্যান তাহেরুল ইসলাম (বৈদ্যুতিক পাখা), বিএনপির সমর্থিত এডভোকেট মোস্তফা চৌধুরী (টিউবওয়েল), মির্জাপুর উপজেলা জাসদের আহবায়ক মানিক স্যান্যাল (হাতি) ও আরিফুল ইসলাম খান (তালা)।




এছাড়া ৪নং ওয়ার্ড সংরক্ষিত নারী সদস্য পদে (মির্জাপুর, সখীপুর ও বাসাইল উপজেলা) মির্জাপুর উপজেলা মহিলা দলের সাবেক সভানেত্রী খালেদা সিদ্দিকী স্বপ্না (দোয়াত কলম), সখীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতা (ফুটবল) ও টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুমা খান (হরিণ) প্রতিদ্বন্দ্বীতা করছেন। তবে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা ভোটারদের টাকা ও বিভিন্ন উপহার দিয়ে পক্ষে নেয়ার চেষ্টা করছেন বলে নানা গুঞ্জন রয়েছে।




টাঙ্গাইল জেলা নির্বাচন অফিস সূত্র জানান, তফসিল অনুযায়ী আগামী (১৭ অক্টোবর) টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইভিএম এর মাধ্যমে সকাল ৯ টা হতে বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। মির্জাপুর উপজেলার একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের মেয়র, চেয়ারম্যান ও ইউপি সদস্য এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যানসহ ১৯৮ জন জনপ্রতিনিধি ভোটাধিকার প্রয়োগ করবেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ ও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোট প্রার্থনা করছেন।

ব্রেকিং নিউজঃ