জেলা পরিষদের সদস্য পদে কালিহাতী ওয়ার্ড থেকে মনোনয়নপত্র জমা দিলেন আয়নাল

211

কালিহাতী প্রতিনিধি ॥
আসন্ন টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড (কালিহাতী) থেকে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন নাগবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসে সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসানের নিকট এ মনোনয়নপত্র জমা দেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরন্নবী সরকার, দশকিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম.এ মালেক ভুঁইয়া, গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ, পারখী ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার, কোকডহরা ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, নাগবাড়ী ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল কাইয়ুম বিপ্লব, বল্লা ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদ, সহদেবপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান খান ফরিদ, আওয়ামীলীগ নেতা খন্দকার আব্দুল মাতিন, নাগবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান আলাউদ্দিন আলী ও গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

জেলা পরিষদের সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়ে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় আয়নাল হক সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের দুঃসময়ে রাজপথে থেকেছি, আন্দোলন সংগ্রাম করেছি। টাঙ্গাইল জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের (কালিহাতী)’র মানুষের কাঙ্ক্ষিত স্বপ্ন পুরণ করার ব্রত নিয়ে সদস্য পদে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবো। আমি নির্বাচিত হলে সরকারের ভাবমূর্তি যেভাবে উজ্জ্বল হয় সেভাবে কাজ করবো। এছাড়াও কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর পাশে থেকে তার দিকনির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে জনগণের সেবক হয়ে কাজ করে যাবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, জনগণ আমাকে ভালোবাসে সেই ভালোবাসা এবং এলাকাবাসীর ইচ্ছে ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এ সিদ্ধান্ত নিয়েছি।

জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান জানান, এ নির্বাচনে প্রার্থীদের মনোয়নপত্র জমা দেওয়ার শেষদিন ১৫ সেপ্টেম্বর, যাচাই-বাছাই ১৮ সেপ্টেম্বর, প্রত্যাহার ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর এবং নির্বাচনের ভোট গ্রহন ১৭ অক্টোবর।

উল্লেখ্য, এ নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ), মহিলা ভাইস চেয়ারম্যানসহ ২টি পৌরসভার মেয়র, কাউন্সিলর এবং ১৩টি ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা (মেম্বার) ভোট প্রদান করবেন।

ব্রেকিং নিউজঃ