জামায়াতের ডাকা হরতাল টাঙ্গাইলের কোথাও পালিত হয়নি

102

Captureনোমান আব্দুল্লাহঃ
জামায়াতের ডাকা হরতাল টাঙ্গাইল জেলার কোথাও পালিত হয়নি। সোমবার সকাল-সন্ধ্যা হরতাল ঢেকে হরতালকারীরা রাজপথে নেই। তাদের কোথাও কোন মিছিল ও পিকেটিং করতে দেখা যায়নি। অন্যান্য দিনের মতই জেলার সব কিছুই স্বাভাবিকভাবে চলছে। স্কুল, কলেজ, মাদ্রাসা ও অফিস-আদালতের কার্যকম চলছে স্বাভাবিক।
সরেজমিনে টাঙ্গাইল শহরের, নতুন বাসট্যান্ড, পুরাতন বাসট্যান্ড, নিরালা মোড়, ভিক্টোরিয়া রোড, বেবীস্ট্যান্ড এলাকা ঘুরে দেখা গেছে, এইসব স্থানের দোকানপাট, ছোট-বড় ব্যবসা প্রতিষ্ঠান, অফিস ও স্কুলের কার্যকম অন্যান্য দিনের মতোই চলছে। শহরের প্রতিটি দোকানপাট খোলা রয়েছে। স্কুল ও কলেজগামী ছাত্র-ছাত্রীরা নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত করছে। এছাড়া জেলার অভ্যন্তরীন ও দূরপাল্লার যানবাহন এবং ট্রেন নির্দিষ্ট সময়ে চলাচল করছে স্বাভাবিকভাবে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ন স্থানগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাবের গাড়িও টহল দিতে দেখা গেছে।
অটোরিক্সা চালক সোহেল রানা টিনিউজ বিডিকে বলেন, সকাল থেকেই আমি গাড়ি নিয়ে বের হয়েছি। শহরের সব জায়গাতেই যানবাহনের ভিড় রয়েছে। অন্যান্য দিনের মত চলছে সকল কার্যকর্ম।

ব্রেকিং নিউজঃ