জাতীয় শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জনে সেরা ঘাটাইলের উইজডম ভ্যালি

70

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ২১ শিক্ষার্থী ২০২০ সালের জাতীয় শাপলা কাব অ্যাওয়ার্ড পেয়েছে। গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ স্কাউটস এর ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়েছে।
কাব স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত ২১ জন শিক্ষার্থীর মধ্যে ১২ জন শিক্ষার্থীই উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উইজডম ভ্যালির। এই প্রতিষ্ঠান থেকে টাঙ্গাইল জেলায় সর্বাধিক অ্যাওয়ার্ড পেয়েছে। এছাড়া উপজেলার চানতারা (দ) সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৩ জন ও কোলাহা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৬ জন কাব স্কাউট অ্যাওয়ার্ড পেয়েছে।
উইজড ভ্যালির প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেন বলেন, এবার আমাদের প্রতিষ্ঠান থেকে ১২জন শিক্ষার্থী কাব স্কাউট অ্যাওয়ার্ডের জন্য প্রতিযোগিতা করে সবাই অ্যাওয়ার্ড পেয়েছে। বিগত ২০১৯ সালে আমাদের প্রতিষ্ঠান থেকে এ উপজেলা থেকে প্রথমবারের মতো দুইজন অ্যাওয়ার্ড পায়।
প্রতিষ্ঠানের কাব লিডার আবুল কাশেম জানান, বিগত ২০১৪ সালে চার্টার পাবার পর থেকে কাব স্কাউট কার্যক্রম গতিশীল হয়। বর্তমানে উইজডম ভ্যালিতে ৪টি কাবদল আছে। সারা বছর নিয়মিত প্যাক মিটিংসহ সকল কার্রক্রম হয়ে থাকে। পুরস্কার পাওয়ার পর কাব সদস্য জারিন তাসনিম অবনী জানায়, অ্যাওয়ার্ড পেয়ে সে ভীষণ আনন্দিত।
প্রতিষ্ঠানটি জেলার মধ্যে সর্বাধিক অ্যাওয়ার্ড পাওয়ার কাব স্কাউটের সহকারী পরিচালক (টাঙ্গাইল ও গাজীপুর) আবু সাঈদ ও ঘাটাইল উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান অভিনন্দন জানিয়েছেন।

 

 

ব্রেকিং নিউজঃ