চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে গোপালপুরে নিন্দা

53

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের কালীহাতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত, ডেন্টাল সার্জন ডাঃ রোকসানা সুলতানা উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীরা ঘৃণা ও নিন্দা জানিয়েছেন।




উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলিম আল রাজীর নেতৃত্বে, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্নে এ কর্মসূচি পালন করা হয়। এতে অংশ নেন গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা।




ইউএইচএফপিও ফোরামের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি ডাঃ আলিম আল রাজী বলেন, অবিলম্বে চিকিৎসকের উপর হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে, ডাক্তারদের নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিত করা জরুরি। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও ঘৃণা জানাচ্ছি।




কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাহেদুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে জানা গেছে, বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে রোগীর সাথে থাকা এক যুবক হঠাৎ ডাঃ রোকসানা সুলতানাকে গালিগালাজ ও মারধর শুরু করেন। এ ঘটনায় কালিহাতী থানায় মামলা দায়ের করা হয়। দুই মাসের গর্ভবতী হওয়ায় ডাঃ রোকসানা সুলতানার অবস্থা আশঙ্কাজনক।

ব্রেকিং নিউজঃ