ঘাটাইল রসুলপুর ইউনিয়ন আওয়ামী যুুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

84

ঘাটাইল প্রতিনিধি ॥
টাঙ্গাইলরে ঘাটাইলের ১০নং রসুলপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) ইউনিয়নের পেচারআটা বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পবিত্র মাহে রমযান উপলক্ষে এ ইফতার ও দোয়া মাহফলি অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা আওয়ামীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু। রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজু রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া, আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন, জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার, উপজেলা যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল, সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক সহ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ কৃষকলীগ, মৎস্যজীবীলীগ, সেচ্ছাসেবক লীগের নেতার্কমীরা।
ইফতার মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রোদ্ধা জানিয়ে ত্রিশ লক্ষ শহীদের ও বাংলাদেশর সার্বিক উন্নয়ন যাতে সাফল্যেও ধারা অব্যাহত থাকে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা কের মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া প্রর্থনা করা হয় । ইফতার ও দোয়া মাহফিলের পুর্বে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের পক্ষ থেকে ইউনিয়ন দুই জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন অতিথিরা।

ব্রেকিং নিউজঃ