ঘাটাইল পৌর নির্বাচন নিয়ে প্রশাসনের মতবিনিময়

58

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
সোমবার (২২ নভেম্বর) বিকেলে আসন্ন ঘাটাইলে পৌরসভা নির্বাচন নিয়ে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি।
জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে সভায় জানানো হয় যে, নির্বাচন অত্যন্ত সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হবে। ইভিএম নিয়ে শঙ্কার কোনো কারণ নেই। সকল প্রার্থী সমান সুবিধা ভোগ করবেন। বক্তারা প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহবান জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও অত্র পৌরসভার রিটার্নিং অফিসার এ এইচ এম কামরুল হোসেন, সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ইয়াসমিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার প্রমূখ।
সভায় পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলার পদপ্রার্থী, সুশীল সমাজের সদস্য, রাজনৈতিক দলের প্রতিনিধি, সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ