ঘাটাইল জিবিজি কলেজের জিএস তমালকে কুপিয়ে আহত

99

ঘাটাইল সংবাদদাতা ॥
টাঙ্গাইলের ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম তমালকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (১৭ নভেম্বর) রাতে উপজেলার সাধুরপাড়া গলগন্ডা গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে জিএস তমালের বাবা বাদী হয়ে ঘাটাইল কলেজের ভিপি ও পৌর কাউন্সিলরসহ ৬ জনকে আসামী করে থানায় মামলা করেছেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, শুক্রবার (১৭ নভেম্বর) রাতে একদল সন্ত্রাসী উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় দাঁড়ালো অস্ত্র নিয়ে তমালের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। এ সময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তমালের বাবা দেওয়ান নাজিম উদ্দিন বাদী হয়ে ঘাটাইল কলেজের ভিপি আবু সাইদ রুবেল ও পৌর কাউন্সিলর লিটন সরকারসহ ৬ জন ও আরো অজ্ঞাতনামাদের আসামী করে ঘাটাইল থানায় মামলা করেছেন। তমালের বাবা মামলায় অভিযোগ করেছেন, কলেজ মোড়ের সিএনজি স্টেশন শ্রমিক সংগঠনের যুগ্ম সম্পাদক তমাল। সে উক্ত সংগঠনের চাঁদার টাকার হিসাব চেয়ে প্রতিবাদ করার জের ধরে প্রতিপক্ষ এ ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহি উদ্দিন টিনিউজকে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

ব্রেকিং নিউজঃ