বৃহস্পতিবার, সেপ্টেম্বর 24, 2020
Home টাঙ্গাইল ঘাটাইল ঘাটাইল ও সখীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ঘাটাইল ও সখীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

স্টাফ রিপোর্টার/ ঘাটাইল প্রতিনিধি ॥
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ী নিহত হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঘাটাইল উপজেলায় এবং শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে সখীপুরে এক ব্যবসায়ী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতরা হলো- সবজি ব্যবসায়ী ঘাটাইল উপজেলার দিগড় গ্রামের কাজিম উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৪০) এবং হার্ডওয়ারের ব্যবসায়ী সখীপুর উপজেলার তৈলধারা এলাকার সিদ্দিক হোসেনের ছেলে আলী আকবর।
রোববার (২৯ সেপ্টেম্বর) ঘাটাইল উপজেলার পোড়াবাড়ি-গারোবাজার সড়কের ছনখোলা এলাকায় সড়ক দুর্ঘটনায় জামাল উদ্দিন (৪০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালক আহত হয়। উপজেলার দিগড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন টিনিউজকে বলেন, পোড়াবাড়ি-গারোবাজার সড়কের ছনখোলা এলাকায় সিএনজি ও অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় জামাল উদ্দিন গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে নেয়ার পথে তার মৃত্যু হয়। সে একজন সবজি ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় সিএনজি চালক মুন্নাফ আহত হয়।
অপরদিকে সখীপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংর্ঘষে আলী আকবর (৪০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আলী আকবর উপজেলার তৈলধারা এলাকার সিদ্দিক হোসেনের ছেলে এবং সে একই উপজেলার হারুন মার্কেটে হার্ডওয়ারের ব্যবসা করতো।
এর আগে শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বড়চওনা-কালিহাতী সড়কের হারুন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আলী আকবর শনিবার (২৮ সেপ্টেম্বর) ব্যবসায়ী কাজে মোটরসাইকেল নিয়ে বড়চওনা বাজারে যায়। বিকেলে ফেরার পথে বড়চওনা-কালিহাতী সড়কের হারুন মার্কেট এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

ব্রেকিং নিউজঃ