ঘাটাইল ও কালিহাতীর ছয়টি ইউপি নির্বাচনের নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রে পৌছানো হচ্ছে

68

ঘাটাইল/কালিহাতী প্রতিনিধি//
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাঁচটি ও কালিহাতী উপজেলার একটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইভিএমে ভোট গ্রহন অনুষ্ঠত হবে।
ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরের পর হতে ইভিএমসহ নির্বাচনে ভোট গ্রহনের অন্যান্য সরঞ্জাম ভোট কেন্দ্রে পৌঁছে দেয়া হচ্ছে। প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তারা সংশ্লিষ্ঠ উপজেলা নির্বাচন অফিস থেকে নির্বাচনী সরঞ্জাম বুঝে নিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ভোট কেন্দ্রে নিয়ে যাচ্ছেন। জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নির্বাচনী এলাকায় দায়িত্বপালন শুরু করেছেন।




ঘাটাইল উপজেলার পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১জন, সাধারন সদস্য পদে ১৪৩ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। পাঁচটি ইউনিয়নে মোট ভোটার রয়েছেন এক লাখ দুই হাজার ৩শ’৮১ জন।
কালিহাতী উপজেলার একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ছয় জন, সাধারন সদস্য পদে ৩২ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। একটি ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ২২ হাজার ৪শ’৫৫ জন।



ব্রেকিং নিউজঃ